• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর যে স্বভাবে বিরক্ত মাহিরা খান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৪, ১৫:৪৩
মাহিরা খান ও তার স্বামী সলিম করিম
মাহিরা খান ও তার স্বামী সলিম করিম

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। গেল বছরের ১ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিক সলিম করিমকে বিয়ে করেছেন তিনি। এখনও বিয়ের ৬ মাস পূর্ণ হয়নি এই অভিনেত্রীর। বর্তমানে স্বামীকে নিয়ে সুখে দিন কাটালেও তার কিছু স্বভাবে ভীষণ বিরক্ত তিনি।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে একটি সাক্ষাৎকারে বিবাহিত জীবন নিয়ে কথা বলেন মাহিরা। আর সেখানেই অভিনেত্রী জানান, স্বামীর কয়েকটি স্বভাবে ভীষণ বিরক্ত তিনি।

মাহিরা খান বলেন, আমার স্বামী তার মনোভাব প্রকাশ করতে পারে না। তার এই স্বভাবকে ঘৃণা করি এবং সহ্যও করি। সে সবময়ই গান শুনতে ভালোবাসে। অনেক সময় হয়তো আমি গান শুনতে পছন্দ করি না। তখন সে গান বন্ধ করে দেয়। আসলে বিষয়টি এমন যে— ঘুম ভাঙার পরই সে গান শুনতে চায়। কিন্তু আমি পাখির ডাক বা অন্য সবকিছু শুনতে চাই।

মাহিরা খানের এটি দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালে আলী আসকারির সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাহিরা। এই সংসারে তার একটি পুত্র সন্তানও রয়েছে। তবে খুব বেশিদিন টেকেনি অভিনেত্রীর সেই সংসার। ২০১৫ সালে বিচ্ছেদের পথে হাঁটেন মাহিরা-আলী।

পাকিস্তানি টিভি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন মাহিরা খান। ‘বোল’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘সুপারস্টার’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে ‘রইস’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন মাহিরা। এতে শাহরুখ খানের জুটি বাঁধেন এই অভিনেত্রী। ১২৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৩০০ কোটি রুপিরও বেশি।

সূত্র : ম্যাসন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তায় বিরিয়ানি রান্না, এ কী দুর্দশা সুপারস্টারের (ভিডিও)
নয়নতারার পোস্ট ঘিরে রহস্য
সংসার ভাঙার গুঞ্জন নয়নতারার!
গ্র্যামি অ্যাওয়ার্ডে রেকর্ড গড়লেন টেইলর সুইফট
X
Fresh