• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিরতি কাটিয়ে ফের শুটিংয়ে তানিন

আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ১৯:১৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

অভিনয়ের মানুষেরা লাইট ক্যামেরা অ্যাকশনের শব্দ শোনা ছাড়া শান্তি পান না। ক্যামেরায় সামনেই যেন শান্তি এবং অভিনয়ের আনন্দ। তাই শান্তির জায়গায়, অভিনয়ের আনন্দে ক্যামেরার সামনে ফিরলেন চিত্রনায়িকা তানিন সুবহা। আকাশ রঞ্জন পরিচালিত ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ শীর্ষক ধারাবাহিকে যুক্ত হয়ে ৭ মার্চ উত্তরায় শুটিং করলেন তানিন।

শুটিং স্পট থেকে অভিনেত্রী তানিন সুবহা বলেন, সাময়িক সময়ের জন্য কাজে বিরতি নিয়েছিলাম। অনেক দিন পর কাজে ফিরতে পেরে ভালো লাগছে। ঈদের মতো অন্যরকম আনন্দ লাগছে। প্রিয় সহকর্মীরা খুব সহজে সবাই আপন করে নিয়েছে। শুভাকাঙ্ক্ষীরাও চায় যাতে নিয়মিত কাজ করি। তাই নতুন কাজ শুরু করতে পেরে বেশ আনন্দিত আমি।

‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ধারাবাহিকে তানিন ছাড়া আরও অভিনয় করেছেন শাকিলা পারভীন, চিত্রলেখা গুহ, রিনা খান প্রমুখ। ধারাবাহিকের গল্প লিখেছেন টিপু আলম মিলন।

তানিন সুবহা জানিয়েছেন, চলতি মাসে আরও কয়েকটি নাটকের শুটিং করবেন তিনি। নাটকগুলো ঈদ আয়োজনে প্রচার হবে।

প্রসঙ্গত, তানিন সুবহা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে রয়েছে ‘মাটির পরী’, ‘তুই আমার’, ‘দেমাগ’, ‘বেগমজান’, ‘ভালো থেকো’, ‘বীর বাঙালি’ ও ‘রাজা রানির গল্প’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘বীর মাতা’, ‘দুই রাজকন্যা’ ও ‘প্রেমের বাঁধন’ সিনেমাগুলো।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh