• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘ফিতা কাটা’ নিয়ে ট্রল, মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২৪, ১৭:৫৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার উপহার দিয়েছেন অনেক সুপারহিট সিনেমা। তবে বর্তমানে নতুন কোনো চলচ্চিত্রে তেমনভাবে নিয়োমিত দেখা মেলে না তার। অভিনয়ে যতটা নিয়মিত তার চেয়ে বেশি নিয়মিত বিভিন্ন উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ায়। অনেকেই এই কাজটিকে ‘ফিতা কাটা বলে সম্বোধন করেন। অবশ্য বিষয়টি নিয়ে কম কথা শুনতে হয় না অপুকে। নেটিজেনরা যে যা পারেন তাই বলেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অপু।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বলেন, শোরুম উদ্বোধনের জন্য অনেক হেটার্স আমাকে ট্রল করে। তবে আমি এটাকে নেগেটিভভাবে দেখি না। কেননা আমার সে যোগ্যতা আছে বলেই আজ আমি এখানে। আমি নারীদের পাশে থাকতে চাই। সরাসরি তাদের আর্থিক সাহায্য নয় বরং তাদের কর্মযোগ্যতা যখন আমার কাছে এসে পৌঁছায়, আর তখন যদি বলে আমরা আপনাকে চাই। আমি অবশ্য সেই সাপোর্টটি দেব। আর সে কারণেই আমি তাদের ব্যবসা প্রতিষ্ঠানে যাই।

তিনি আরও বলেন, অনেক সময় দেখা যায় আমি বিভিন্ন জায়গাতে যাচ্ছি, ফিতা কাটছি এসব নিয়ে ট্রল হচ্ছে। তবে এই কাজের পেছনে যে মানুষের কত পরিশ্রম আছে, সে বিষয়ে তারা জানে না। আমি যেসব প্রতিষ্ঠান উদ্বোধন করেছি, সেসব প্রতিষ্ঠানের বিস্তারিত জেনেই সেখানে যাই। এক কথায়, তারা অথেনটিক কি না সে বিষয়ে জেনেই আমি যাই।

সবশেষে অভিনেত্রী বলেন, ট্রল আমাকে নিয়েই করবে। কেননা ট্রল তাকে নিয়ে করা হয়, যাকে মানুষ চিনে। এ ছাড়া ট্রলের মাধ্যমে আমি আমার ভুলগুলো শুধরে নিতে পারি।

প্রসঙ্গত, অপুর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি দুটি হচ্ছে ‘ট্র্যাপ’ও ‘ছায়াবৃক্ষ’। ‘ট্র্যাপ’ সিনেমায় তার বিপরীতে ছিলেন জয় চৌধুরী। অন্যদিকে ‘ছায়াবৃক্ষ’ ছবিতে অপুর বিপরীতে ছিলেন নিরব হোসাইন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh