• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান

বিনোদন ডেস্ক

  ১৫ নভেম্বর ২০১৭, ১০:৩১

বলিউড পাড়ায় সালমান খানকে সবাই চেনেন প্রেমিক পুরুষ হিসেবে। ঐশ্বরিয়া, ক্যাটরিনাসহ আরো অনেকের সঙ্গেই ছিল তার প্রেমের সম্পর্ক। তবে এতো প্রেমিকার মাঝে কেউ তাকে বিয়ে করেননি।

তবে সাম্প্রতিক সময়ে রোমানিয়ান মডেল লুলিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হচ্ছে। কেউ কেউ মনে করছেন তারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু সালমান এই বিষয়ে এতদিন কোনো মন্তব্য করেননি।

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বলিউড তারকা সালমান খান। এর আগে বিভিন্ন সময় বিয়ে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হয়েছেন তিনি। সালমান খান বিয়ে করবেন? তিনি কি আদৌ বিয়ে করবেন? কবে করবেন? মুচকি হাসিতে বিষয়টি এড়িয়ে গেছেন।

সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। সালমান খান বলেন, যখন বিয়ে করব, তখন আপনারা অবশ্যই জানতে পারবেন। বিয়েটা তো আর লুকিয়ে রাখার কিছু না। যদি বিয়ে হওয়ার হয় হবে, যদি না হয়, হবে না। তবে সবার ভালোবাসা নিয়ে আমি খুব ভালো আছি।

তিনি আরো বললেন, ‘আমি খুবই খুশি। আমার ভক্তরা এখনো আমার বিয়ে নিয়ে এতটা চিন্তা করেন, আমাকে নিয়ে এতটাই উদ্বিগ্ন, তা ভেবেই ভালো লাগে। সত্যি বলছি, আমি কবে বিয়ে করব, সেই প্রশ্নের কোনো উত্তর আমার কাছে নেই। যদি আবারও প্রশ্ন করেন, তাহলেও আমি হ্যাঁ কিংবা না, কোনো উত্তর দিতে পারব না।

সালমান খান এখন সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে ব্যস্ত আছেন। ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
X
Fresh