• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রযোজকের বিরুদ্ধে সাবেক স্ত্রীর ধর্ষণ মামলা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২৪, ১৭:২১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

কাজল আরেফিন অমি পরিচালিত ‘মিসিং’, তপু খান পরিচালিত ‘শেষ ভালোবাসা’, মাবরুর রশিদ বান্নাহর ‘জীবন’সহ উল্লেখযোগ্য কিছু নাটকের প্রযোজক সারোয়ার জাহান। শুধু প্রযোজক নন একই সঙ্গে একটি বায়িং হাউজের মার্চেন্ট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন সাবেক স্ত্রী রুকাইয়া তাহসিনা। এর প্রেক্ষিতে বাদী হয়ে চলতি বছরের ২৩ জানুয়ারি ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এ মামলা করেছেন তিনি।

সারোয়ার জাহানের বিরুদ্ধে রুকাইয়া তাহসিনা নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করেছেন। মামলার আরজিতে বলা হয়, ২০১২ সালে বিয়ে হয় সারোয়ার জাহান ও রুকাইয়া তাহসিনার। তাদের ঘরে দুই সন্তান রয়েছে।

২০২৩ সালের ১৭ ও ১৮ ডিসেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলে আহিল সারোয়ারের ক্যানসারের চিকিৎসা চলাকালীন রাত্রিযাপনকালে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চান সাবেক স্বামী। সন্তানের অসুস্থতার জন্য মানসিকভাবে বিপর্যস্ত থাকায় সারোয়ারের ডাকে সাড়া না দিলে জোরপূর্বক তাহসিনার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন সারোয়ার।

এরইমধ্যে প্রযোজক ও ব্যবসায়ী সারোয়ার জাহান চলতি বছরের ১০ জানুয়ারি জানান তিনি ২০২৩ সালের ৫ নভেম্বর রুকাইয়া তাহসিনাকে ডিভোর্স দিয়েছেন। তখন আসামি সারোয়ার জাহানকে তালাক প্রত্যাহারের অনুরোধ জানালেও তিনি রাজি হননি। সন্তানদের দোহাই দিলেও সারোয়ার সংসার রক্ষা করতে রাজি হননি। বাধ্য হয়ে তালাকের বিষয় গোপন করে শারীরিক সম্পর্ক করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় সারোয়ারের বিরুদ্ধে মামলা করেন রুকাইয়া তাহসিনা। আসামির বিরুদ্ধে উপযুক্ত শাস্তি দাবি করে আদালতের কাছে ন্যায়বিচার চেয়েছেন তিনি।

এদিকে গেল ২১ অক্টোবর সারোয়ার জাহান বাদী হয়ে আদালতে তার সাবেক স্ত্রীর বিরুদ্ধে একটি জালিয়াতির মামলা করেন। সেই মামলা থেকে এরইমধ্যে অব্যাহতি পেয়েছেন রুকাইয়া তাহসিনা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী লাপাত্তা
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
X
Fresh