• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নতুন জীবনসঙ্গীর খোঁজে মাহি!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২০

ঢাকাই চলচ্চিত্রের ‘অগ্নিকন্যা’ খ্যাট মাহিয়া মাহি। সম্প্রতি এই নায়িকা বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সামাজিকমাধ্যমে এ খবর জানান নায়িকা নিজে। বিচ্ছেদের ঘোষণা দেয়ার কিছুদিনের যেতে না যেতেই ফের নতুন
নতুন জীবনসঙ্গী খুঁজছেন মাহি। সোমবার (২৬ ফেব্রুয়ারি) ১১টা ৩২ মিনিটে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে আস্থা করা যায় এমন মানুষের প্রয়োজন জানিয়ে মনের অনুভূতি জানান।

ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে মাহি লিখেছেন, একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।

এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি তার প্রকাশ করা ভিডিওতে বলে ছিলেন, আমি আর রাকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম এবং আমরা খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য ‘না’। সে খুব ভালো একজন মানুষ। খুবই পরোপকারী একজন মানুষ। খুবই কেয়ারিং একজন মানুষ। এই পর্যন্ত যতগুলো দিন আমি কাটিয়েছি। সে আমার অনেক যত্ন নিয়েছে, আমারও অনেক টেক কেয়ার করেছে, আমার পুরো পরিবারের মানুষকে সম্মান করেছে। যে কোনো প্রয়োজনে সে পাশে দাঁড়িয়েছে। সবসময় সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্তা (ভিডিও)
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
X
Fresh