• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

গীতিকার শিনসাডংয়ের মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৬
শিনসাডং টাইগার
শিনসাডং টাইগার

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গীতিকার শিনসাডং টাইগার। একাধিক জনপ্রিয় কে পপ গানের গীতিকার ছিলেন তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৪০। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের গ্যাংনাম পুলিশ স্টেশনের এক কর্মকর্তার বরাতে এক প্রতিবেদনে মৃত্যুর খবরটি জানিয়েছে বার্তা সংস্থা ইয়োনহ্যাপ। কিন্তু কোথায়, কখন ও কিভাবে শিনসাডংয়ের মৃত্যু হয়েছে— সেটা এখনও নিশ্চিত করেনি পুলিশ।

ঘনিষ্ঠ সূত্রের বরাতে সংবাদ সংস্থাটি জানায়, সিউলে নিজের কর্মক্ষেত্রে জ্ঞান হারিয়ে ফেলেন শিনসাডং। ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে চিকিৎসাকর্মীরা তাকে মৃত অবস্থায় পেয়েছেন।

২০০৫ সালে গান লেখা শুরু করেন শিনসাডং। পরে সুরকার হিসেবেও ব্যাপক পরিচিতি পান তিনি। ২০১১ সালে সংগীত প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। তিনি এবি এন্টারটেইনমেন্ট নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠান তৈরি শিনসাডং।

‘আপ অ্যান্ড ডাউন’, ‘রলি পলি’র মতো জনপ্রিয় কে পপ গানের সুরকার ছিলেন শিনসাডং। সম্প্রতি টিআর এন্টারটেইনমেন্টের প্রধান প্রযোজক হিসেবেও যোগ দিয়েছিলেন তিনি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কোরিয়ান গানের জগতে।

সূত্র : ভ্যারাইটি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ কোরিয়ার নির্বাচন পর্যবেক্ষণে যাচ্ছেন সিইসি
দক্ষিণ কোরিয়ায় যেতে ইচ্ছুকদের জন্য সুসংবাদ
দক্ষিণ কোরিয়া চলচ্চিত্র উৎসবে জাজের ‘ময়না’
৪৩ হাজার কর্মী নেবে দক্ষিণ কোরিয়া, আবেদন যেভাবে
X
Fresh