• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বলিউড নির্মাতাদের নিয়ে ইমরান হাশমির বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা ইমরান হাশমি তার ক্যারিয়ারে অসংখ্য ছবিতে অনস্ক্রিনে নায়িকাদের চুম্বন করেছেন। একসময়ে পর্দায় চুম্বনের দৃশ্যের প্রয়োজন হলেই যেন পরিচালকদের প্রথম পছন্দ থাকতেন ইমরান হাশমি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেতা জানিয়েছেন, সিনেমায় চুম্বনের দৃশ্যের প্রয়োজন না থাকলেও অনেকক্ষেত্রে পরিচালক ও প্রযোজকেরা তাকে ব্যবহার করে যৌন দৃশ্য বাড়ানোর উদ্দেশে চুম্বনের দৃশ্য শুট করিয়েছেন।

বলিউডের জনপ্রিয় এই নায়কের দাবি, তার ‘সিরিয়াল কিসার’ ভাবমূর্তির সুযোগ তুলেছেন পরিচালক ও প্রযোজকেরা। এটা অবশ্য ঠিক যে, ধীরে ধীরে পর্দায় চুম্বনদৃশ্য থেকে নিজেকে গুটিয়ে এনেছেন নায়ক। কেন, সেই প্রসঙ্গে এবার মুখ খুললেন তিনি।

বলিউড হাঙ্গামা এই সাক্ষাৎকারে জানতে চেয়েছিল পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে এখন আর ইমরানকে দেখা যায় না কেন? উত্তরে নায়ক তুলে ধরেছেন দুটি দিক। প্রথমটা চলচ্চিত্র নির্মাণের দিক।

ইমরান জানিয়েছেন, এখন যখন তিনি নিজের আগের ছবিগুলো দেখেন স্পষ্ট বুঝতে পারেন চিত্রনাট্যে ওই জায়গাগুলোয় চুম্বনের কোনো প্রয়োজনই ছিল না। পরিচালক ও প্রযোজকেরা তাকে ব্যবহার করে যৌন-দৃশ্যের টানে সিনেমা হলের সিট ভর্তি করতে চাইতেন।

দ্বিতীয় কারণ স্ত্রী পারভিন শাহানি। নায়ক সাফ জানিয়েছেন যে, পর্দায় চুম্বনদৃশ্য না করার বিষয়ে তাকে পরামর্শ স্ত্রীই দিয়েছিলেন। তিনি আসলে ইমরানের যে ভাবমূর্তি তৈরি হয়ে গিয়েছিল, তা নিয়ে উদ্বেগে থাকতেন। স্ত্রীর কথা মেনেও নেন নায়ক।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
পাঁচ দিন ধরে নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিং
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
X
Fresh