• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘চক্কর ৩০২’ দিয়ে প্রথম কী চমক দিচ্ছেন জীবন?

আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বরেণ্য নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে শোবিজে পথচলা শুরু করেন শরাফ আহমেদ জীবন। একটা সময় নিজেই বনে যান ক্যামেরার পেছনের কারিগর। নির্মাণ করেন নাটক-বিজ্ঞাপন। নির্মাতা কাজল আরেফিন অমির নাটকে অভিনয় করে সবার মনও জয় করেন জীবন।

সব পালা শেষ করে এবার জীবন হাজির হচ্ছেন পূর্ণদৈর্ঘ্য সিনেমা নিয়ে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এনেছেন তার প্রথম সিনেমার পোস্টার। নাম দিয়েছেন ‘চক্কর ৩০২’। পোস্টারে দেখা যায়, ব্ল্যাক শেডে উদ্বিগ্ন দৃষ্টিতে পিস্তল হাতে দাঁড়িয়ে আছেন কেউ। তার চারপাশটা ঘুরছে!

পোস্টার দেখে অনেকেই জানতে চেয়েছেন, কে তিনি? কেউ কেউ আবার জনপ্রিয় অভিনেতা শাকিব খান, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম এবং আফরান নিশোর নামও বলছেন! তবে নির্মাতা আপাতত সে নামটি রহস্য হিসেবেই রাখছেন।

জানা গেছে, এ মাসের শেষে বা আগামী মাসের শুরুতে রহস্য রাখা মানুষটির নাম ও লুক উন্মোচন করা হবে।

জীবন বলেন, এই সিনেমার গল্পটি মানবিক স্পর্শের। যেহেতু অনুদান মিলেছে, তাই এতে আরও বাজেট যুক্ত করে বড় আয়োজনে সিনেমা নির্মাণের পরিকল্পনা চলছে।

তিনি আরও বলেন, যে কোনো ঘটনার সঙ্গে “প্রথম” শব্দটা জুড়ে দিলেই তার মধ্যে কেমন যেন আলাদা অনূভুতি চলে আসে! এই অনুভূতি ভাষায় প্রকাশ করা কঠিন! তবে এই অনুভূতি আনন্দের! আমাদের প্রথম সিনেমা “চক্কর ৩০২”-এর জন্য সকলের ভালোবাসা প্রত্যাশা করি!

জানা গেছে, ২০২১-২২ অর্থ বছরে ৬৫ লাখ টাকা সরকারী অনুদান পাওয়া ‘চক্কর ৩০২’র কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। আর পোস্টারে থাকা মানুষটি হলেন মোশাররফ করিম। বর্তমানে চলছে এর পোস্ট-প্রোডাকশনের কাজ। খুব শিগগিরই অভিনয় শিল্পীদের নাম ও মুক্তির তারিখ ঘোষণা করবেন শরাফ আহমেদ জীবন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফিমেল ৪’ নিয়ে অমির নতুন ঘোষণা
আপাতত আমাকে আর একটু তৈরি হওয়ার সুযোগ দিন : অমি
বড় বোন হারালেন মোস্তফা সরয়ার ফারুকী
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
X
Fresh