• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশমিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৭
রাশমিকা মান্দানা
রাশমিকা মান্দানা

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন রাশমিকা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘আপনাদের জানিয়ে রাখি, আজ আমরা এভাবেই মৃত্যুর মুখ থেকে ফিরে এলাম।’

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, পাশাপাশি সিটে বসে আছেন রাশমিকা ও শ্রদ্ধা দাস। বেশ হাস্যোজ্জ্বল মুখেই সেলফি বন্দি হয়েছেন তারা।

জানা গেছে, একই ফ্লাইটে মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন রাশমিকা-শ্রদ্ধা। কিন্তু আকাশে উড়ার ৩০ মিনিট পর টেকনিক্যাল সমস্যা দেখা দিলে বিমানটি মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে। তবে কেউ হতাহত হননি।

রাশমিকার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বিষয়টি নিয়ে বিমান সংস্থাটির মুখপাত্র বলেন, গত ১৭ ফেব্রুয়ারি বিমানটি (ইউকে-৫৩১ ফ্লাইট) উড্ডয়নের কিছুক্ষণ পরই টেকনিক্যাল সমস্যা দেখা দেয়। অগ্রিম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে বিমানটি ফিরিয়ে আনা হয় এবং নিরাপদে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। তাৎক্ষণিকভাবে আরেকটি বিমানে যাত্রীদের পাঠানোর ব্যবস্থা করে দিই।

প্রসঙ্গত, সর্বশেষ ‘অ্যানিমেল’ সিনেমায় দেখা যায় রাশমিকাকে। এতে প্রথমবারের মতো রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা। সিনেমাটি নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙা। গেল বছরের ১ ডিসেম্বর মুক্তি পায় ‘অ্যানিমেল’। সিনেমাটি মুক্তির পরই রীতিমতো ঝড় তোলে বক্স অফিসে।

সূত্র : ইন্ডিয়া টুডে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এসএসসি পাসে চাকরি দেবে ইউএস-বাংলা, কাজ বিমানবন্দরে 
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
ঢাকা ছেড়েছেন কাতারের আমির
দুই দিনের সফরে ঢাকায় কাতারের আমির
X
Fresh