• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এক ছাদের তলায় পিট-র‌্যামন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩৯
ব্র্যাড পিট ও ইনেস ডি র‌্যামন
ব্র্যাড পিট ও ইনেস ডি র‌্যামন

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর বহু নারীর সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়ান ব্র্যাড পিট। এবার জানা গেল, লিভ-ইনে রয়েছেন অস্কারজয়ী এই অভিনেতা।

দীর্ঘদিন ধরেই জুয়েলারি ডিজাইনার ইনেস ডি র‌্যামনের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ব্র্যাড পিট। বলা যায়, দুজনের প্রেম জমে ক্ষীর। র‌্যামনের সঙ্গেই লিভ-ইন করছেন এই অভিনেতা।

র‌্যামনের ঘনিষ্ঠ সূত্র জানায়, অল্প কিছুদিন ধরেই লিভ-ইনে রয়েছেন ব্র্যাড পিট-র‌্যামন। তবে তিনি তার বাসভবন পুরোপুরি ছেড়ে দেননি র‌্যামনকে। দিন দিন তাদের সম্পর্ক অনেক মজবুত হচ্ছে এবং আগের চেয়ে বর্তমান সম্পর্কে দুজনেই ভীষণ সুখী।

২০২২ সালের সেপ্টেম্বরে র‌্যামনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়ায় ব্র্যাড পিটের। সেসময় একটি ইভেন্টে একসঙ্গে হাজির হয়ে প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন দুজনেই। গেল বছরের ডিসেম্বর মাসে অভিনেতার ৬০তম জন্মদিন পালনেও একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় দুজনকে।

২৬ বছরের ছোট গার্লফ্রেন্ডের সঙ্গে ব্র্যাড পিটের প্রেম যে সময়ের সঙ্গে আরও গাঢ় হয়েছে, তাদের লিভ-ইন করার খবরে এবার সেই প্রমাণই পাওয়া গেল।

তবে এর আগে ২০২২ সালের শুরুর দিকে ‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিস’ তারকা পল ওয়েসলির সঙ্গে বিচ্ছেদের খবর দেন র‌্যামন। অন্যদিকে ২০১৬ সালে ডিভোর্স হয় হলিউডের বিখ্যাত জুটি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি।

সূত্র : জুম বাংলা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে চূড়ান্ত বিচ্ছেদের পথে ব্র্যাড পিট-জোলি
X
Fresh