• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ফারিণের কারণে যে বিপত্তিতে পড়েছিলেন শিহাব শাহীন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৬
তাসনিয়া ফারিণ ও শিহাব শাহীন
তাসনিয়া ফারিণ ও শিহাব শাহীন

দুই বাংলাতেই অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটক-সিনেমায় কাজ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘কাছের মানুষ দূরে থুইয়া’।

তবে ফারিণের জন্য নাকি বিপাকে পড়তে হয়েছিল এই সিনেমার নির্মাতা শিহাব শাহীনকে। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।

জানা গেছে, নির্মাতা-অভিনেতাসহ সিনেমার কলাকুশলীরা ঠিকমতো অস্ট্রেলিয়া যাওয়ার ভিসা পেলেও বিপত্তিতে পড়েন ফারিণ। আর এ কারণেই মূলত সিনেমার শুটিংও পেছাতে হয়েছিল শাহীনকে।

এ প্রসঙ্গে শাহীন বলেন, আমরা সবাই ঝামেলা ছাড়াই ভিসা পেলাম। কিন্তু ফারিণের জন্য আমাদের দৃশ্যধারণ পেছাতে হলো। কারণ ফারিণের ফেসবুকে নাম ছিল তাসনিয়া ফারিণ। কিন্তু পাসপোর্টে ভিন্ন নাম। আর সে কারণেই প্রথমবার ভিসা রিজেক্ট হয়েছিল তার। যদিও শেষ পর্যন্ত ভিসা পেয়েছিলেন ফারিণ। অস্ট্রেলিয়ায় গিয়ে সিনেমার শুটিং শেষ করেন তিনি।

‘কাছের মানুষ দূরে থুইয়া’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন প্রীতম হাসান ও তাসনিয়া ফারিণ। রাজশাহীর পাশাপাশি অস্ট্রেলিয়ায়ও দৃশ্যধারণ করা হয়েছে সিনেমাটির।

প্রসঙ্গত, আগামী ২২ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ফারিণ অভিনীত ‘কাছের মানুষ দূরে থুইয়া’। সিনেমায় ফারিণ-প্রীতম ছাড়া আরও অভিনয় করেছেন— সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক, ও শাহীন শাহনেওয়াজ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুলতান সুলেমানের রাজপ্রাসাদে কী করছেন ফারিণ
তাসনিয়া ফারিণের নামে মেয়ের নাম রেখেছেন কলকাতার ট্যাক্সিচালক
ভারতে ফিল্মফেয়ার পুরস্কার পেলেন বাংলাদেশের তিন তারকা
ইত্যাদির ভিন্ন পরিবেশনায় প্রতীক-প্রীতম
X
Fresh