• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

জীবনের শেষ সিনেমা নিয়ে শাহরুখের ইঙ্গিত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৬
শাহরুখ খান
শাহরুখ খান

শাহরুখের সিনেমা মানেই ভরপুর বিনোদন। সারা বছরই এই অভিনেতার সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন তার ভক্তরা। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। মাঝে বেশ লম্বা একটা বিরতি নেন শাহরুখ। বিরতি শেষে পর্দায় ফিরে আবারও তাক লাগিয়ে দেন তিনি।

২০২৩ সালের জানুয়ারিতে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে প্রত্যাবর্তন করেই বক্সঅফিস মাতান শাহরুখ। মুক্তির পর রীতিমতো ঝড় তোলে সিনেমাটি। এবার জীবনের শেষ সিনেমার বিষয়ে ইঙ্গিত দিলেন শাহরুখ।

গেল বছর মুক্তি পায় শাহরুখ অভিনীত সিনেমা— ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’। একই বছরে পরপর এই তিনটি হিট সিনেমা উপহার দেন বলিউডের এই বাদশাহ।

এদিকে নতুন বছরে কী পরিকল্পনা শাহরুখের? চলতি বছর কী একটি সিনেমাও মুক্তি পাবে না তার? এমন প্রশ্ন রীতিমতো ঘোরপাক খাচ্ছে শাহরুখ ভক্তদের মনে।

সম্প্রতি দুবাইতে ওয়ার্ল্ড গভমেন্ট সামিটে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শাহরুখ। সেখানেই নিজের চলচ্চিত্র ক্যারিয়ারের উত্থান-পতন নিয়ে কথা বলেছেন তিনি। শুধু তাই নয়, তার জীবনদর্শন নিয়েও কথা বলেছেন এই অভিনেতা।

এ সময় শাহরুখের কাছে জানতে চাওয়া হয়, গেল বছর তিনটি সিনেমা হ্যাটট্রিকের পর এবার কী পুরোপুরি অবসর নেবেন তিনি? জবাবে শাহরুখ জানান, আরও ৩০ বছর হেসে খেলে অভিনয় করবেন তিনি।

অভিনেতা আরও জানান, জীবনের শেষ যে সিনেমাটি করবেন, সেটি খুবই একটা গুরুত্বপূর্ণ সিনেমা হবে। সেটি তার জীবনের শ্রেষ্ঠ সিনেমা হবে। সিনেমাটি নির্মাণ শুরুর আগে তিনি দর্শকদের কাছে অনুরোধ করবেন উর্দু ও আরবি ভাষা শেখার জন্য। শাহরুখ চান তার শেষ সিনেমাটি যাতে বিশ্বজুড়ে দর্শকরা উপভোগ করতে পারেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মণিপুরে জঙ্গিদের বোমা হামলায় নিহত দুই জওয়ান
ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের
শাহিনের চোখে টি-টোয়েন্টির ব্র্যাডম্যান রিজওয়ান
হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট
X
Fresh