• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

কৌশানী বললেন, বিয়েই হলো না আর তোমরা মামা হচ্ছো ?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী কৌশানী মুখার্জি। সম্প্রতি একটি সিনেমার শুটিং করতে বাংলাদেশে এসেছেন তিনি। সিনেমাটির শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের এক প্রশ্ন শুনে চোখ কপালে উঠে যায় এই অভিনেত্রীর। যার একটি ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

এ ভিডিওতে দেখা যায়, বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন কৌশানী। এসময় একজন জানতে চান, কত দিন বাদে আমরা মামা হবো? সাংবাদিকের এ প্রশ্ন শুনে অবাক হয়ে যান কৌশানী। এরপর এ অভিনেত্রী বলেন, ওমা একি! বিয়েই হলো না আর তোমরা মামা হচ্ছো? কলকাতার সাংবাদিকরা জানতে চায়, কবে বিয়ে হবে, কবে দাওয়াত খাব? আমি বলি, জন্মদিনে দাওয়াত খাইয়ে দেব। আমার বিয়েই হলো না, সেখানে তোমরা আরো দূরে চলে গেছো।

ব্যক্তিগত জীবনে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তর সঙ্গে সম্পর্কে রয়েছেন কৌশানী মুখার্জি। প্রেমের সম্পর্ক নিয়ে কোনো লুকোছাপাও নেই দুজনের। সম্পর্ক নিয়ে দুজনেই বেশ খোলামেলা। সোশ্যাল মিডিয়ায় বনি-কৌশানী নিয়মিত নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে থাকেন। এই প্রেমিক যুগলের প্রশংসায় পঞ্চমুখ থাকেন ভক্তরা।

বিয়ে নিয়ে বহুবার কথা বলেছেন বনি-কৌশানী। বরাবরই বলেছেন, খুব শিগগির বিয়ের পর্ব সেরে নেবেন তারা। তবে এবার কৌশানী বললেন, এখনই বিয়ে নয়, আগে ক্যারিয়ার।

প্রসঙ্গত, কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা ‘প্রিয়া রে’। সিনেমাটির কাজ অনেক আগে শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি কবে আলোর মুখ দেখবে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। ২০২১ সালে ঢালিউড সিনেমায় নাম লেখিয়ে ঢাকায় এসেছিলেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
বৃষ্টির আশায় কুড়িগ্রামে ব্যাঙের বিয়ে
X
Fresh