• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বুর্জ খলিফায় দেখা যাবে শাকিব-সোনালের চমক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৮
শাকিব খান ও সোনাল চৌহান
শাকিব খান ও সোনাল চৌহান

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অন্যদিকে বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। শিগগিরই পর্দা মাতাতে আসছেন এই দুই তারকা। অনন্য মামুন পরিচালিত নতুন সিনেমা ‘দরদ’-এ দেখা যাবে এই জুটিকে।

বর্তমানে ‘দরদ’ সিনেমার মুক্তির প্রস্তুতি চলছে। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে সিনেমাটির ফার্স্ট লুক। যেখানে বিধ্বংসী শাকিবের দেখা মিলেছে। এবার বুর্জ খলিফায় দেখা যাবে শাকিব-সোনালের ঝলক।

জানা গেছে, ‘দরদ’ সিনেমার প্রথম টিজার প্রকাশ হবে বুর্জ খলিফায়। যা এর আগে কোনো বাংলাদেশি চলচ্চিত্রের ক্ষেত্রে ঘটেনি। বিষয়টি নিশ্চিত করেছেন অনন্য মামুন।

বুর্জ খলিফায় ‘দরদ’ সিনেমার প্রথম টিজার প্রকাশ হবে জানিয়ে এক ভিডিও বার্তায় অনন্য মামুন বলেন, আমি স্বপ্ন দেখি, দুবাইয়ের বুর্জ খলিফার সামনে আমি, শাকিব ভাই, সোনাল চৌহানসহ অন্যান্য আর্টিস্ট দাঁড়িয়ে আছি।

আর বুর্জ খলিফার আকাশছোঁয়া ভবনের গায়ে ‘দরদ’র টিজার ভাসছে। হ্যাঁ, এটা কিন্তু আর স্বপ্ন না। এটা হলো ভালোবাসা দিবস উপলক্ষে আরেকটা সারপ্রাইজ! ‘দরদ’র প্রথম ২০ সেকেন্ডের প্রমো দেখানো হবে বুর্জ খলিফায়।

বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায় মুক্তি পাবে শাকিব-সোনালের ‘দরদ’। ফেব্রুয়ারিতে ‘দরদ’ মুক্তির কথা থাকলেও এখন আর হচ্ছে না। তবে দুই ঈদ ছাড়া যেকোনো সময় সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে বলে জানান অনন্য মামুন।

প্রসঙ্গত, সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচে নির্মিত হয়েছে ‘দরদ’। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। এতে শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন— আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
X
Fresh