• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শীর্ষে আছেন সামিরা মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ছোট পর্দার এই সময়ের অভিনেত্রী সামিরা খান মাহি। ইতিমধ্যে শোবিজে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। নানা সময় ব্যক্তিজীবন ও কাজ নিয়ে আলোচোনায় এসেছেন তিনি। এবার ফের জাত চেনালেন। নতুন বছর ফের আলোচনায় উঠে এসেছেন তিনি। ইউটিউবে ট্রেন্ডিংয়ে শীর্ষে রয়েছে মাহির সদ্য মুক্তি পাওয়া নাটক ‘বিয়ে করবো সিলেট’।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, যে কোনো স্বীকৃতিই আনন্দের। বেশ বিরতির পর আমার কোনো নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে এলো; যা আমাকে অন্যরকম ভালো লাগায় ভরিয়ে দিয়েছে। শুধু এ নাটকটিই নয়, চলতি মাসে আরও কয়েকটি নাটক প্রচার হয়েছে। এ কাজগুলো থেকেই দর্শক সাড়া পেয়েছি।

তিনি আরও বলেন, আমার জন্ম সিলেটে। এ কারণে সিলেটি ভাষার নাটকে সবসময় দর্শক আমাকে দেখতে চান। নাটকটির যখন শুটিং চলছিল, তখন মনে হয়েছিল ভালো কিছু একটা হতে যাচ্ছে। হয়েছেও তাই।

‘বিয়ে করবো সিলেট’ নাটকটি ইউটিউবে প্রকাশ পেয়েছে ৭ ফেব্রুয়ারি। ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষ তালিকায় তৃতীয় স্থানে আছে নাটকটি। মহিন খানের পরিচালনায় এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন নিলয় আলমগীর।

এদিকে সম্প্রতি একটি ভিডিওকে ঘিরে ঘটে যাওয়া ঘটনা নিয়ে বেশ মাহি বলেন, সত্যি বলতে, এই ভিডিও নিয়ে মানুষের মধ্যে যে এত আলোচনা, এতে মনে হয়েছে, সবাই ছোট মনের পরিচয় দিয়েছে। অনেক মানুষের কথা হচ্ছে, তুমি দেখতে কালো, এ জন্য ভিডিওতে মুখ ঢেকেছ। আরে ভাই, আমি কি কখনো কোথাও বলেছি, দেখতে আমি ফরসা! আরে কার চামড়ার রং কী, এটা নিয়েও আমরা কথা বলব? অদ্ভুত একটা সমাজে বসবাস করছি আমরা। আমার কাছে এই বিষয়টা নিয়ে কথা বলতেই বিরক্ত লাগে। হতে পারে আমার চোখে ইনফেকশন, আমার মুখে কিছু একটা ছিল—আমি যেকোনো কারণেই মুখটা ঢাকতেই পারি। বিষয়টা হচ্ছে যিনি ভিডিওটা করেছেন, কোনো ধরনের অনুমতি ছাড়াই, তাকে নিয়ে কথা না বলে আমার কেন মুখ ঢাকা এবং আমি কেন দেখতে কালো, এসব নিয়ে কথা হচ্ছে। অদ্ভুত।

বর্তমানে মাহি ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কাজ শুরু করবেন ওটিটিরও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যারিস্টার সুমনের পাশে দাঁড়িয়ে হাসি ভাইরাল, যা বললেল পিয়া
সমাজের নানা অসঙ্গতি নিয়ে তানিনের ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্থা (ভিডিও)
নোংরা বরফের শরবতে প্রাণ জুড়াচ্ছেন ঢাকাবাসী! (ভিডিও)
X
Fresh