• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঢালিউডের নয়া জুটি রাজ রিপা-শিশির

আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দীর্ঘ বছর এমন মহরত এফডিসিতে হয় না। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এফডিসিতে আসতেই কেন জানি মনে হচ্ছিল প্রাণের এফডিসি হয়তো আবার আগের রুপে ফিরেছে। মহরতে বিরাট বড় মঞ্চ করে, আলো জ্বালিয়ে এত বড় আয়োজন দেখে প্রথমে তো মনেই করেছিলাম হয়তো শুটিং হবে। মহরতেই এত বড় আয়োজন এখন সাধারণত হয় না। তবে আমি আশা করব, মহরতের মতো যেন এই ছবিটিও বিশাল ক্যানভাসে হবে। এরকমটাই বলছিলেন এফডিসিতে ‘মৃত্যু ১৯’ সিনেমার মহরতে গুণী পরিচালক এফ আই মানিক।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসিতে) সোমবার সন্ধ্যায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘মৃত্যু ১৯’ সিনেমার মহরত। সিনেমাটি পরিচালনা করছেন তানভীর হাসান। সিনেমায় অভিনয় করছেন শিশির সরদার ও রাজ রিপা।

নির্মাতা তানভীর হাসান বলেন, মৃত্যু ১৯ সিনেমাটি আমার স্বপ্নের একটি সিনেমা। এই সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য আমি করেছি। নিজের মতো করে গল্পটা বলতে চাই। এই সিনেমায় দেশপ্রেম, মুক্তিযুদ্ধের আবহ, সংঘাত, ভালোবাসা, দ্রোহ, প্রতিশোধ, বীরাঙ্গনার গল্প সবকিছুই থাকবে। আমি মনে করি এই সিনেমা এখন দর্শকদের হাতে তুলে দেওয়ার সময়। সেই ইচ্ছা থেকেই নির্মাণ করছি।

শিশির সরদার বলেন, এই সিনেমা আমার জীবনে একটা টার্নিং পয়েন্ট হবে বলে মনে করছি। নিজেকে প্রমাণ করতে চাই। আমি আত্মবিশ্বাসী, আমি পারব। আমি শাকিব খানকে খুব পছন্দ করি, উনার জায়গাটায় যেতে চাই। আপনাদের সাপোর্ট পেলে আমি সেই জায়াগাটায় একদিন যাব।

রাজ রিপা বলেন, একদিন স্বপ্ন দেখতাম এফডিসিতে আসব। স্বপ্নটাকে ভিতরে লালন করি। ২০১৮ সালে দহন সিনেমার মহরতে আমি এফডিসিতে এসেছিলাম। আমি সেই সিনেমার একজন অভিনেত্রী হওয়ার পরেও আমাকে মঞ্চে ডাকা হয়নি। সেদিন থেকেই একটা প্রতিজ্ঞা করেছিলাম, আমি এফডিসিতে আসব ও নায়িকা হয়েই আসব। একদিন আমার সিনেমার মহরত হবে বিরাট আয়োজন করে। আজ আমার সেই স্বপ্ন পূরণ হলো। আমি আত্মবিশ্বাসী। আমি একদিন সুপারস্টার হব।

জানা গেছে, চলছে শুটিং প্রস্তুতি। রোজার ঈদের পরেই ‘মৃত্যু ১৯’ সিনেমাটির শুটিং শুরু হবে। সিনেমাটি ২০২৫ সালের শুরুর দিকে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান নির্মাতা তানভীর হাসান। এটি নির্মাতার ২য় সিনেমা। এর আগে শিশিরকে নিয়ে ‘মধ্যবিত্ত’ নামে একটি সিনেমা নির্মাণ করেন তিনি। যা ইতোমধ্যে আনকাট সেন্সর হয়েছে। রয়েছে মুক্তির অপেক্ষায়।

সিনেমার শুভ মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন, চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন, এফ আই মানিক, গাজী মাহমুদ, এমডি ইকবাল, বিপ্লব শরীফ, ডি এ তায়েবসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আরজে নিরব।

সিনে মিডিয়ার ব্যানারে নির্মিত ‘মৃত্যু ১৯ সিনেমাটি প্রযোজনা করছেন নোমান মল্লিক, নির্বাহী প্রযোজক হিসেবে আছেন তানভীর হাসান। এই সিনেমায় আরও অভিনয় করছেন, আলীরাজ, ওমর মল্লিক, রুবেল, মিশা সওদাগর প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
X
Fresh