• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ফাল্গুন ও ভালোবাসা দিবসে পিয়ালের একগুচ্ছ নির্মাণ

আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নান্দনিক শিল্পের বহুমাত্রিক শাখায় পদচারনায় একের পর এক সাফল্য এসেছে পিয়াল হোসেনের ঝুলিতে। তিনি একজন আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতি পাওয়া বাংলাদেশি ফ্যাশন ডিজাইনার, ইভেন্ট অর্গানাইজার, প্রযোজক ও নির্মাতা। সেই পিয়াল এবার ভ্যালেন্টাইন এবং ফাগুনবরণ দিবসে মিউজিক ভিডিও এবং একগুচ্ছ বিজ্ঞাপন নির্মাণ করেছেন। সময়ের সাথে তাল মিলিয়ে এবার ফাগুনে রং ছড়াতে চান তার নির্মিত সেই বিজ্ঞাপনচিত্রগুলোতে।

পিয়ালের পরিচালনায় ঘী বিস্কুটের টিভিসিতে মডেল হয়েছেন চিত্রনায়িকা জাহরা মিতু। স্লিমিং প্রডাক্টের ওভিসিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আঁচল। নিজের ব্র্যান্ড আইকনিক-এর হেয়ার ওয়েলের বিজ্ঞাপনে অভিনয় করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশ থেকে উঠে আসা আলিসা, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের রানার আপ মিয়ামি এবং মিস ইন্টারন্যাশনাল বাংলাদেশের বিজয়ী অনন্যা।

শুধু বিজ্ঞাপন নয়, ফাল্গুন বরণে বিশেষ মিউজিক ভিডিও নির্মাণ করেছেন পিয়াল। তাতে অভিনয় করেছে তিন চিত্রনায়িকা রিয়েলি, রিয়া ও আরিয়ানা জামান। এটি মুক্তি পাবে পহেলা ফাল্গুনেই।

এছাড়া ‘হ্যালো গার্লস’ নামের ওটিটির জন্য একটি ফিল্ম নির্মাণ করছেন পিয়াল। তাতে অভিনয়ে করছেন র‌্যাম্প মডেলিং-এর জনপ্রিয় দুই মুখ ইমি ও রুমা। সঙ্গে আছেন ‘এমআর নাইন’ সিনেমায় অভিনয় করে খ্যাতি পাওয়া আলিসা।

এর আগে আই ফ্যাশন ম্যাগাজিনের কভার ফটোশ্যুট এবং ওভিসি নির্মাণ করেছেন পিয়াল। তাতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পাল।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা
ভালোবাসা বলে কিছু নেই, এখন সবটাই শরীর-সর্বস্ব : দেবলীনা
সিঙ্গেলরা যে উপায়ে উদযাপন করবেন ভালোবাসা দিবস
ভ্যালেন্টাইন’স ডে এলো যেভাবে
X
Fresh