• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ক্যানসার জয় করে গানে ফিরলেন বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট

আরটিভি নিউজ

  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৪

এমন একটা সময় ছিল যখন গানে উন্মাতাল ছিলেন বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট শারমিন আহমেদ মিন্নি। তার গান নিয়ে তিনি ঘুরে বেরিয়েছেন দেশ বিদেশের বড় বড় মঞ্চে। হঠাৎ করেই গান থেমে যায় তার। শরীরে বাসা বাঁধে মরণব্যাধি ক্যানসার। মরণব্যাধি ক্যানসার জয় করে পাঁচ বছর পর গানে ফিরলেন মিন্নি। ‘বোঝাপড়া’ গানের মিউজিক ভিডিও দিয়ে আবার ফিরে আসলেন তিনি ও তার ব্যান্ড ‘নির্বাসন’।

গত পাঁচ বছর ধরে ব্যান্ডটির কার্যক্রম বন্ধ ছিল। তবে দীর্ঘদিন পর আবারও নতুন চমক নিয়ে ফিরলো ব্যান্ডটি। রক ঘরানার ব্যান্ড নির্বাসন এবার তাদের নতুন গান প্রচার করলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইউটিউবে। নির্বাসন ব্যান্ডের ‘বোঝাপড়া’ শিরোনামে গানটি লিরিক ও সূর করেছেন মইন জাকি এবং কণ্ঠ দিয়েছেন শারমিন আহমেদ মিন্নি। মিউজিক ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিন্স এ আর ও জেবা জান্নাত।

শারমিন আহমেদ মিন্নি বলেন, আমরা শিল্পীরা সব সময় চাই সকলের মধ্যে থাকতে। আমাদের দেশে ব্যান্ড গানের অনুরাগী আছেন অনেক যা গননা করা যাবে না এবং তাদের জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। রক মিউজিক প্রেমিরা চায় ব্যান্ডগুলো বেঁচে থাকুক, নতুন নতুন গান নিয়ে আসুক। আমি সেটাই চেষ্টা করি দর্শক স্রোতাদের যতটা সম্ভব বিনোদন দেওয়ার। এটা সত্যি আমার কাছে আশীর্বাদ স্বরূপ। আসলে এই গানটা ছোট-বড় সকলের খুব পছন্দ হবে। তার ওপর গানের কম্পোজিশন এবং মিউজিক ভিডিও তারিফ করার মতই হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে লালন ব্যান্ড ছাড়লেন ড্রামার তিতি
ফের একসঙ্গে মঞ্চে মাতাবেন তাহসান-জন-টনি
শিক্ষার্থীদের নিয়ে ফাহমিদা নবীর গানের অ্যালবাম 
শিরোনামহীনের নতুন গান প্রকাশ
X
Fresh