• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০৪
মিঠুন চক্রবর্তী
মিঠুন চক্রবর্তী

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন চক্রবর্তী। বর্তমানে সল্টলেকের বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। মিঠুন ব্রেন স্ট্রোক করেছেন বলে জানা গেছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন মিঠুন। শুটিং চলাকালীন ফ্লোরের মধ্যেই হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। পরে সেখানেই বসে পড়লে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এই অভিনেতাকে।

হাসপাতাল সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানায়— ব্রেন স্ট্রোক হয়েছে মিঠুনের। ইতোমধ্যে এমআরআই করা হয়েছে এই অভিনেতার। তার চিকিৎসায় বিশেষ দলও গঠন করা হয়েছে। পাশাপাশি তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

ভারত সরকারের তরফ থেকে এবার ‘পদ্মভূষণ’ পদক পাচ্ছেন মিঠুন। বর্ষীয়ান মারাঠি চলচ্চিত্র নির্মাতা দত্তাত্রয় অম্বাদাস মায়ালু ওরফে রাজদত্ত, কিংবদন্তি সুরকার প্যায়ারেলাল শর্মা, প্রখ্যাত সংগীতশিল্পী ঊষা উত্থুপের সঙ্গে তালিকায় নাম আছে মিঠুনেরও।

প্রসঙ্গত, মিঠুন অভিনীত ও নির্মিতব্য ‘শাস্ত্রী’ সিনেমার প্রযোজনায় রয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। আর এই সিনেমায় মাধ্যমেই প্রায় ১৬ বছর পর একসঙ্গে পর্দায় দেখা যাবে মিঠুন ও দেবশ্রী রায় জুটিকে। এটি নির্মাণ করছেন পথিকৃৎ বসু। চলতি বছরের পূজায় মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকলেটের প্যাকেট খুলে হতবাক সোহম
ডিএনএ পরীক্ষায় সেই অভিশ্রুতির পরিচয় শনাক্ত
যেভাবে গজলসম্রাট হয়ে উঠেছিলেন পঙ্কজ উদাস
হাসপাতাল থেকে ছাড়া পেয়েই বড় চমক দিলেন মিঠুন
X
Fresh