• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

রামচরণের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন স্ত্রী উপাসনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১১
রামচরণ ও উপাসনা
রামচরণ ও উপাসনা

দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার রামচরণ। ব্যক্তিগত জীবনে উপাসনার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই অভিনেতা। ইতোমধ্যে বিবাহিত জীবনের প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন এই দম্পতি। গেল বছর কন্যাসন্তানের বাবা-মা হয়েছেন রামচরণ-উপাসনা।

পর্দায় বিভিন্ন নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয় নায়কদের। তবে বেশির ভাগ মানুষ সেটা স্বাভাবিকভাবে নিলেও অনেক অভিনেতার স্ত্রী আছেন, যারা বিষয়টা ‘পজিটিভলি’ নিতে পারেন না। এমনই একজন হচ্ছেন— রামচরণের স্ত্রী উপাসনা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন উপাসনা। তিনি জানান, রামচরণকে নিয়ে তিনি এতটাই ‘পসেসিভ’ যে, অন্য নায়িকাদের সঙ্গে তাকে দেখলে মনখারাপ হয়ে যায়।

‘আর আর আর’ সিনেমার সাফল্যের পর থেকে রামচরণের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের। আর সে কারণে মাঝেমধ্যেই অভিনেতার স্ত্রীও চর্চায় উঠে আসেন।

মেয়ে হওয়ার পর নাকি জীবনটাই বদলে গেছে রামচরণ-উপাসনার। তবে মেয়েকে নিয়ে আলাদা জগৎ তৈরি হলেও নিজেদের প্রেম, ভালোবাসায় কোনো ভাটা পড়তে দেননি।

সাক্ষাৎকারে উপাসনা বলেন, রামচরণকে নিয়ে আমি এতটাই ‘পসেসিভ’ যে, অন্য নায়িকাদের সঙ্গে ওকে দেখলে মনখারাপ হয়। পর্দায় রামচরণকে কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখলে রীতিমতো অস্বস্তি হয় আমার। বসে দেখতে পারি না। তাই উঠে চলে যাই।

তিনি আরও বলেন, বিয়ের প্রথম দিকে রামচরণকে অন্য নায়িকার সঙ্গে পর্দায় প্রেম করতে দেখলে কান্না পেত। আমার এই সমস্যার কথা রামচরণের সঙ্গে দু-এক বার শেয়ারও করেছিলাম। সে সময় ও আমাকে বলেছিল, এমন করলে কী চলবে। এটা তো আমার পেশা। আমি অভিনয় করছি। এর বেশি কিছু নয়।

এরপর যত দিন গেছে নিজের মনকে বুঝিয়েছেন উপাসনা। তবে অনেকেই নাকি তাকে বলেছিলেন, অভিনেতার স্ত্রী হওয়া এত সহজ নয়। অনেক কিছু মানিয়ে নিতে হয়। কিন্তু ১১ বছরের বিবাহিত জীবন পেরিয়ে এসে উপাসনার উপলব্ধি, আমাকে কিছুই মেনে কিংবা মানিয়ে নিতে হয়নি। আমাদের মধ্যে সেই বিশ্বাস আছে। আমি বিশ্বাস করি, পর্দায় রামচরণ যাই করুক, ওকে আমার সঙ্গেই সবচেয়ে বেশি মানায়। আর কারও সঙ্গে নয়।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রামচরণের মুকুটে নতুন পালক
প্রাক্তন প্রেমিক পরমকে নিয়ে মুখ খুললেন স্বস্তিকা
X
Fresh