• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন তার প্রাক্তন স্বামী কৃষাণ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির প্রাক্তন স্বামী সুপার মডেল কৃষাণ ভিরাজ। দীর্ঘদিনের প্রেমিকা আর্শিয়া সিনহার গলায় মালা দিয়েছেন তিনি। যদিও এর আগে ভালোবেসে শ্রাবন্তীকে বিয়ে করেছিলেন এই মডেল। কিন্তু সেই বিয়ে টেকে মাত্র ৮৫ দিন। এরপর আর বিয়ে করেননি তিনি। যদিও শ্রাবন্তী ঠিকই বিয়ের পিঁড়িতে বসেছিলেন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত বছরের জানুয়ারি মাসে পরিবারের পছন্দের পাত্রী আর্শিয়া সিনহার সঙ্গে আংটি বদল হয় কৃষাণ ভিরাজের। আর চলতি মাসের শুরুতে সাতপাকে বাঁধা পড়েন তারা। বেলভেডিয়ার পার্ক ক্লাবে বসেছিল বিয়ের আসর। দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কৃষাণ ভিরাজ তার ফেসবুকে বেশ কিছু বিয়ের ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, সাদা রঙের পোশাকে বর-কনে সেজেছেন কৃষাণ-আর্শিয়া। বিয়ের অনুষ্ঠানে কৃষাণের পরনে ছিল সাদা শেরওয়ানি ও কনে আর্শিয়া সেজেছিলেন সোনালি জরির কাজ করা সাদা শিফন শাড়িতে। সঙ্গে লাল ওড়না, হীরার ভারী গহনা, হাতে লাল চূড়া, মাথায় ট্রাডিশন্যাল মুকুট। এসব ছবির ক্যাপশনে লেখেন, আমার চিরন্তন ভালোবাসা, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত।

একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টলিপাড়ার চর্চিত বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে সুপার মডেল কৃষাণের হাত ধরেছিলেন অভিনেত্রী। মুম্বাইয়ে এক বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে পরিচয় হয়, তারপর প্রেম।১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। এরপর একসঙ্গে থাকাও শুরু করেন তারা। তবে মাস কয়েক যেতে না যেতেই সুখী দাম্পত্যে চিড় ধরে। বিয়ের পরের বছরেই বিচ্ছেদের মামলা দায়ের করেন দুজনেই। প্রায় দু-বছর পর অর্থাৎ ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত তাদের বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্থা (ভিডিও)
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী
X
Fresh