• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আহমেদ রুবেলের মৃত্যু

শিল্পকলায় শেষ শ্রদ্ধা, গাজীপুরে দাফন

আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০৭
ফাইল ছবি

নিজ অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে যোগ দিতে ঢাকায় আসেন অভিনেতা আহমেদ রুবেল। কিন্তু সিনেমার প্রদর্শনী শুরুর আগেই তার মৃত্যুর খবর পাওয়া যায়।

জানা গেছে, আজ সন্ধ্যায় অভিনেতার ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দিতে পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এসেছিলেন আহমেদ রুবেল। সেখানে লিফটে ওঠার সময় হুট করে মাথা ঘুরে পরে যান তিনি। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়েই রুবেলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। নির্মাতা থেকে অভিনয়শিল্পী, কেউই রুবেলের মৃত্যু মেনে নিতে পারছেন না।

গুণী এই অভিনেতার লাশ ছিল রাজধানীর স্কয়ার হাসপাতালে। সেখান থেকে আজ রাতেই রাজধানীর একটি দাতব্য প্রতিষ্ঠানে গোসল করানো হবে। তারপর রাখা হবে হিমঘরে।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম জানান, আজকে রাতে আল মারকাজুল-এ গোসলের পরে রুবেল ভাইকে হিমঘরে রাখা হবে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বারোটা পর্যন্ত শিল্পকলায় শেষ শ্রদ্ধা জানানোর জন্য নেওয়া হবে। তারপর নেওয়া হবে গাজীপুরে নিজ বাসভবনে। সেখানে বাদ আসর জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে।

আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন। চাঁপাইনবাবগঞ্জ শহরের ইসলামপুর মহল্লায় তাঁর মাতুলালয় (নানির বাড়ি)। পিতা–মাতার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে, বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ থেকে আহমেদ রুবেলের অভিনয়ের হাতেখড়ি। আহমেদ রুবেল অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। এরপর তিনি হুমায়ূন আহমেদের ঈদনাটক ‘পোকা’–তে অভিনয় করেন, যেখানে তার অভিনীত চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
কক্সবাজার সমুদ্রসৈকতে পর্যটকের মৃত্যু 
বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
X
Fresh