• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর বস্ত্রহীন উর্ধাঙ্গ ছবি দিয়ে কী বার্তা দিলেন অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। তার স্ত্রী তাহিরা। ন্যাড়া মাথা, চোখে চশমা। পরনে প্যান্ট। বস্ত্রহীন উর্ধাঙ্গ। ক্যামেরার বিপরীত দিকে ঘুরে দাঁড়িয়ে এই অভিনেতা স্ত্রী। তার খোলা পিঠের ডান পাশে অস্ত্রোপচারের সেলাই স্পষ্ট।

রোববার (৪ ফেব্রুয়ারি) বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে স্ত্রী তাহিরা কাশ্যপের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন। অন্য ছবিতে পিঠখোলা অবস্থায় ফ্রেমবন্দি হয়েছেন তাহিরা কাশ্যপ। সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ছবিটি দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

আয়ুষ্মান খুরানা স্ত্রীর এমন ছবি কেন প্রকাশ করলেন? অবশ্য, এ প্রশ্নের উত্তর আয়ুষ্মান নিজেই ছবির ক্যাপশনে দিয়েছেন। মূলত, আজ (৪ ফেব্রুয়ারি) বিশ্ব ক্যানসার দিবস। এ উপলক্ষে ক্যানসার জয়ী তাহিরার ছবিটি প্রকাশ করেন। তাহিরার মন জয় করার ছোট গল্প শুনিয়ে আয়ুষ্মান লেখেন, ‘পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ১৪ নাম্বার কুঁড়েঘরে চা-সিঙারা খাইয়েই প্রেমে ফেলেছিলাম।’

প্রসঙ্গত, আয়ুষ্মান খুরানার ছোটবেলার বন্ধু তাহিরা কাশ্যপ। সেই বন্ধুত্ব অটুট রেখে ২০০৮ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ দম্পতির এক ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে। ২০১৮ সালের শেষের দিকে তাহিরা জানান, তার ডান স্তনে ক্যানসারের কোষ পাওয়া গেছে। যদিও তা ক্যানসারের প্রাথমিক পর্যায়ে ছিল। পরে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেন তাহিরা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী লাপাত্তা
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী
X
Fresh