• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের চাপে তামান্না-বিজয়!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৮
বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া
বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া

দীর্ঘদিন ধরেই অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া। গেল বছরের শেষে নিজেদের সম্পর্কে সিলমোহরও দিয়েছেন দুজনই। এরপর থেকেই এই জুটির প্রেম কবে পরিণতি পাবে, সেটা নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। পরিবার থেকেও বিয়ের চাপে রয়েছেন তামান্না-বিজয়।

নানা সময়ই বিষয়টি নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তামান্না-বিজয়কে। কিছুদিন আগে মণীশ মালহোত্রার বাড়ির দীপাবলির অনুষ্ঠান শেষে হাত ধরে গাড়িতে ওঠার ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই তাদের বিয়ে নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। যদিও নিজেদের বিয়ে নিয়ে এখন কোনো মন্তব্য করেননি বিজয়-তামান্না।

এবার অনুরাগীদের সব প্রশ্নের উত্তর দিলেন বিজয়। অভিনেতা বলেন, সবসময় একই প্রশ্ন শুনে কান ঝালাপালা হয়ে যাচ্ছে তার! শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও প্রতিদিন এই প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে।

তিনি আরও বলেন, আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬-১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সকলেই অত্যন্ত আগ্রহী। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গেছে। কারণ বিয়ের বয়স পার করে ফেলেছি আমি।

বিয়ের চাপ যে শুধু বিজয়ের বাড়ি থেকে আসছে, সেটা নয়। একই রকম চাপে রয়েছেন নাকি তামান্নাও। কিছুদিন আগেই ৩৩-এ পা দিয়েছেন এই অভিনেত্রী। ফলে মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য উঠে পড়ে লেগেছেন তামান্নার পরিবার।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
ভাসানটেকে বিস্ফোরণ: একে একে পরিবারের ৬ জনেরই মৃত্যু  
বৃষ্টির আশায় কুড়িগ্রামে ব্যাঙের বিয়ে
X
Fresh