• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আমি মারা গেলেও পলাশ আমাকে স্মরণ করবে : অমি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ছোট পর্দার বর্তমান প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশের জন্মদিন। শনিবার (৩ ফেব্রুয়ারি) তার জন্মদিন। ১৯৯৩ সালের এই দিনে নোয়াখালীর কালিকাপুর গ্রামে জন্ম নেন বর্তমান সময়ের এ অভিনেতা। জীবনের বিশেষ এই দিনে ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত পলাশ। প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে বার্তা প্রকাশ করেছেন তারকা, সহকর্মী, নির্মাতারাও।

নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত ব্যাচেলর পয়েন্ট নাটকের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন পলাশ। পলাশের জন্মদিনে তাকে নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। ফেসবুকে পলাশের একটি ছবি প্রকাশ করে এই নির্মাতা লিখেছেন, পলাশকে নিয়ে আমি একটা বই লিখে ফেলতে পারব। বই না লিখলেও আমাদের গল্প বলব আপনাদের কোনো একসময়। আজকে এইটুকু বলি, ওর মধ্যে কৃতজ্ঞতা বোধ এতটাই তীব্র যে ওর বাকি দোষ ঢাকা পড়ে যাবে। আর যেই মানুষের মধ্যে কৃতজ্ঞতা বোধ আছে সে নিঃসন্দেহে ভালো মানুষ। আমি আমার সব অ্যাসিস্ট্যান্টদের ওর উদাহরণ দেই। ও বুম ফিল্মস-এর একটা উদাহরণ।

তিনি আরও লেখেন, যারা ভাবছেন ও অনেক বড় হয়ে গেছে, অনেক কিছু করে ফেলেছে তাদের ধারণা পুরোপুরি ঠিক নয়। ওর সুসময় আসছে সামনে। ও যে কোথায় যাবে তা আমি নিজেও বুঝতে পারছি না, আমাদের যাত্রা তো মাত্র শুরু। আমি মারা গেলে কিছু মানুষ যাতে আমাকে স্মরণ করে, আমার কাজকে স্মরণ করে। আমার বিশ্বাস পলাশ আমাকে সবসময় স্মরণ করবে। আমি মারা গেলেও আমার অনুপস্থিতেও করবে।ওর জন্য মন থেকে অনেক দোয়া।

প্রসঙ্গত, ২০১৩ সালে ছবিয়ালের সঙ্গে কাজ শুরু করেন জিয়াউল হক পলাশ। দীর্ঘদিন মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে কাজ করেছেন তিনি। এরপর ইশতিয়াক আহমেদ রোমেলের সহকারী হন। ২০১৭ সালে কাজল আরেফিনের সঙ্গে সহযোগী পরিচালক হিসেবে কাজ শুরু করেন। এই পরিচালকের ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেন পলাশ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফিমেল ৪’ নিয়ে অমির নতুন ঘোষণা
মা হারালেন অভিনেতা জামিল
শিল্পী সমিতির নির্বাচনে প্রেম, জানা গেল সেই রাসেলের স্ত্রীর পরিচয়
নিখোঁজের ২৫ দিন পর বাড়ি ফিরে যা জানালেন অভিনেতা
X
Fresh