• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সুখবর দিলেন সন্দীপ্তা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩৩
সন্দীপ্তা সেন
সন্দীপ্তা সেন

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। মাস দুয়েক আগেই জীবনের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। বিয়ের দুই মাসের মাথায় দিলেন সুখবর।

গেল বছর ডিসেম্বরে দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সন্দীপ্তা। বিয়ের পর দুজনেই ব্যস্ত হয়ে পড়েন নিজেদের কাজ নিয়ে। তাই দূরে কোথাও মধুচন্দ্রিমাতে যাননি এই দম্পতি। তবে কয়েক দিনের জন্য পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন সন্দীপ্তা-সৌম্য।

জানা গেছে, ফের বড় পর্দায় ফিরছেন সন্দীপ্তা। বাণী বসুর গল্প অবলম্বনে ‘আপিস’ সিনেমার হাত ধরে দ্বিতীয় বার বড় পর্দায় আসছেন তিনি। যৌথভাবে সিনেমাটির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ।

মূলত দুই নারীর জীবনের গল্পে নির্মিত হবে সিনেমাটি। এতে সন্দীপ্তা অভিনীত চরিত্রের নাম জয়িতা। সিনেমায় একজন চাকরিজীবী নারীর চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। যাকে সংসার এবং অফিস দুটোই সামলাতে হয়। জয়িতার জীবনের সঙ্গে মিলে যায় তার বাড়ির পরিচারিকার গল্প। আর সেই চরিত্রে অভিনয় করেছেন সুদীপ্তা চক্রবর্তী।

কয়েক দিন আগেই ‘আপিস’ সিনেমার শুটিং শেষ করেছেন সন্দীপ্তা। একদিকে নতুন সংসার, অন্যদিকে শুটিংয়ের চাপ। কীভাবে সব দিক সামলান তিনি? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, সৌম্যের বাবা-মা নেই। বাড়িতে সদস্য বলতে এখন আমি আর সৌম্য। তাই বিয়ের পরের সেই দায়িত্ব কিংবা কোনো চাপ নিতে হয় না। সব মিলিয়ে বিশেষ কোনো চাপ হচ্ছেও না। আগের মতোই আছে সবকিছু।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টির আশায় কুড়িগ্রামে ব্যাঙের বিয়ে
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্থা (ভিডিও)
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
X
Fresh