• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে পর্দায় তিন অভিনেত্রী, টিজারেই উত্তাল নেটদুনিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৬
টাবু, কারিনা,  কৃতি শ্যানন
টাবু, কারিনা,  কৃতি শ্যানন

বলিউডের গত তিন দশকের জনপ্রিয় তিন অভিনেত্রী টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন। এবার একসঙ্গে পর্দা মাতাতে আসছেন এই তিন তারকা। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তাদের নতুন সিনেমা ‘দ্য ক্রু’।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) ‘দ্য ক্রু’র মুক্তির তারিখ ঘোষণা করে একটি টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। ওই টিজারে তিন অভিনেত্রীর কারও মুখ দেখানো না হলেও সিনেমাটি কোন মাসে মুক্তি পাচ্ছে সেটা উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, চলতি বছরের মার্চেই মুক্তি পাবে টাবু, কারিনা ও কৃতি স্যানন অভিনীত ‘দ্য ক্রু’। সিনেমায় কেবিন ক্রুর চরিত্রে অভিনয় করেছেন এই তিন তারকা। নিধি মেহরার গল্পে যৌথভাবে সিনেমাটি নির্মাণ করেছেন মেহুল সুরি এবং রাজেশ কৃষ্ণান। ইতিমধ্যেই আলোচনায় রয়েছে সিনেমাটি। বলা যায়, টিজার দেখেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

মূলত কঠোর পরিশ্রমী নারীদের পেশাগত জীবন নিয়েই নির্মিত হয়েছে সিনেমাটি। নারীরা পেশাগত জায়গায় তাদের সেরাটাই দিতে চান। তবে তাদের জীবন একটি চমকপ্রদ মোড় নেয়, যখন তারা অপ্রত্যাশিত এবং মারাত্মক পরিস্থিতিতে পড়ে, যা তাদের মিথ্যার জালে জড়িয়ে ফেলে। এভাবেই এগিয়ে যায় সিনেমার গল্প।

প্রসঙ্গত, সিনেমাটি প্রযোজনা করেছেন একতা কাপুর। টাবু, কারিনা ও কৃতি স্যানন ছাড়া এতে আরও রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ, শাশ্বতাচ্যাটার্জি, রোহিত চেত্রী এবং পূজা ভামরাহ। সিনেমার একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে কমেডিয়ান কপিল শর্মাকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুক্তির ৯ দিনে ১২৬ কোটির ঘরে টাবু-কারিনা-কৃতির ‘ক্রু’
বক্স-অফিসে ঝড় তুললেন টাবু-কারিনা-কৃতি
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
শহিদকে পাত্তাই দিলেন না কারিনা (ভিডিও)
X
Fresh