• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

অরিজিতের স্বপ্ন পূরণে পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০২
অরিজিৎ সিং ও  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
অরিজিৎ সিং ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বরাবরই সংগীতশিল্পী অরিজিতের প্রশংসায় পঞ্চমুখ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারের ২৯তম কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে মুখ্যমন্ত্রীর ভাবনায় কিফ চলচ্চিত্র উৎসবের থিম সং গেয়েছিলেন অরিজিৎ।

অরিজিতের দীর্ঘদিনের স্বপ্ন একটি স্কুল ও একটি হাসপাতাল তৈরি করবেন তিনি। সেই কারণেই জমি খুঁজছেন সংগীতশিল্পী। গেল বছর মে মাসে অরিজিতের স্বপ্ন পূরণে পাশা থাকার আশ্বাস দিয়েছিলেন মমতা।

জানা গেছে, জঙ্গিপুরে নিজের খরচে একটি হাসপাতাল স্কুল তৈরি করতে চান অরিজিৎ। দীর্ঘদিন ধরেই মুম্বাইয়ের বিলাসবহুল জীবন ছেড়ে জিয়াগঞ্জেই থাকছেন এই গায়ক। সেখানকার মানুষদের সার্বিক উন্নতির জন্য বেশ কিছু পরিকল্পনা রয়েছে তার। আর অরিজিতের সেই স্বপ্ন পূরণে এবার তাকে জমি দিয়েছে রাজ্য সরকার।

শুধু তাই নয়, ইতোমধ্যে, সব রকমভাবে অরিজিতের পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসনকে নির্দেশও দিয়েছেন মমতা। এমনকি অরিজিতের স্বপ্নের হাসপাতাল গড়তে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমানকেও সব ধরনের সহায়তার জন্য নির্দেশ আগেই দিয়েছেন এই মুখ্যমন্ত্রী।

বুধবার (১ ফেব্রুয়ারি) মালদহ সফর সেরে মুর্শিদাবাদে পৌঁছান মমতা। জেলা সফরের একটি সরকারি অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় মমতা বলেন, অরিজিৎ খুব ভালো গান গায়। তাকে জঙ্গিপুরে জমির জন্য অনুমোদন করে দিয়েছি। কারণ অনেক বড় স্কুল থেকে শুরু করে, আরও অনেক কিছু করছে। আমরা খুশি, আমরা তাকে অগ্রিম অভিনন্দন জানাই।

মুম্বাইয়ের বিলাসবহুল জীবন ছেড়ে নিজের গ্রামেই স্ত্রী ও ছেলেদের সঙ্গে থাকেন বিশ্বখ্যাত গায়ক। তার গানের পাশাপাশি তার সরল জীবনযাপন, পরোপকারিতা, তার ব্যবহারেরও মুগ্ধ করে মানুষকে।

অরিজিতের বিশ্বাস, পরিপূর্ণ মানব মনের বিকাশের জন্য শিক্ষা, খেলাধুলার উপর জোর দিতে হবে। আর তাই নিজ থেকেই অনেক উদ্যোগই নিচ্ছেন তিনি। পাশে দাঁড়াচ্ছে সরকারও। বিভিন্ন সময়ে মুখ্যমন্ত্রীর মুখেও তার প্রশংসা শোনা যায়।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোর সন্দেহে মারধরের পর ছাদ থেকে ধাক্কা, অতঃপর...
বুলগেরিয়ার উৎসবে বাংলাদেশের ‘কাঠগোলাপ’
হেলিকপ্টারের সিটে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা
গরমে নাজেহাল মানুষের জন্য অরিজিৎ সিং'র ভিন্ন উদ্যোগ
X
Fresh