• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিনা পারিশ্রমিকে শেখ রেহানার চরিত্রে মিষ্টি জান্নাত

আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩৯
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত। মাঝে কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ফের নতুন কাজ নিয়ে সরব হচ্ছেন তিনি। ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমায় শেখ রেহানার চরিত্রে অভিনয় করবেন তিনি।

বৃহস্পরিবার (১ ফেব্রুয়ারি) বিনা পারিশ্রমিকে শেখ রেহানার চরিত্র রূপায়ণের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

আরটিভিকে মিষ্টি জান্নাত বলেন, আসলে দীর্ঘদিন নিজের পারিবারিক কিছু কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। যার কারণে চলচ্চিত্র সময় দিতে পারিনি। এবার বেশ কিছু কাজ নিয়ে ফিরতে যাচ্ছি। যা মাঝে ‘শেখ রাসেলের আর্তনাদ’ নামের সিনেমা অন্যতম। চলচ্চিত্রটিতে আমি অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছি।

ছবিটি নির্মাণ করছেন পরিচালক সালমান হায়দার। সিনেমাটির ‘শেখ রাসেলের আর্তনাদ’ ও ‘আমি মায়ের কাছে যাব’ দুটি নামরণ হয়েছে। এরমধ্যে একটি নাম চূড়ান্ত করা হবে বলে জানান নির্মাতা। চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য রাসেলের গল্প উঠে আসবে।

এ সিনেমা প্রসঙ্গে সালমান হায়দার জানান, ২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা ছিল। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, ‘সিনেমাটির প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয় গুণকে প্রাধান্য দিয়েছি।

এই ছবিতে আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, জিয়াউল রোশান, আমান রেজা। এ ছাড়া শেখ রাসেলের চরিত্রে অভিনয়ের জন্য শিশুশিল্পী খোঁজা হচ্ছে বলেও জানান নির্মাতা।

প্রসঙ্গত, কিছুদিন আগে চলচ্চিত্রটিতে নায়িকা অপু বিশ্বাস ১০০ টাকা পারিশ্রমিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
X
Fresh