• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নতুন বছরে আরটিভির সব নাটক ট্রেন্ডিংয়ে, ২৪ ঘণ্টায় ভাইরাল ‘আমার হয়ে থেকো’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৪, ১৪:০৬
নতুন বছরে আরটিভির সব নাটক ট্রেন্ডিং-এ, ২৪ ঘণ্টায় ভাইরাল ‘আমার হয়ে থেকো’
নতুন বছরে আরটিভির সব নাটক ট্রেন্ডিং-এ, ২৪ ঘণ্টায় ভাইরাল ‘আমার হয়ে থেকো’

ইউটিউব ও ওটিটির দৌড়ে মানসম্মত টেলিভিশন নাটক খুব একটা দেখা যায় না। হাজার হাজার নাটকের ভিড়ে মানসম্পন্ন নাটক যেন হারিয়ে ফেলেছে তার চেনা পথ। তবে ব্যতিক্রম দেখা যাচ্ছে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভিতে প্রচারিত নাটকের ক্ষেত্রে। একের পর এক মানসম্মত ও জনপ্রিয় নাটক উপহার দিয়ে জয় করে নিয়েছে অগনিত দর্শকের হৃদয়। চলতি বছরে আরটিভিতে প্রচারিত সব কয়টি নাটকই ট্রেন্ডিংয়ে আছে।

বিগত বছরগুলোয় নাটকের বাজারে বড়সড় ধাক্কা লেগেছিল। তারপরও থেমে থাকেনি আরটিভি। নতুন উদ্যামে মানসম্মত নাটক উপহার দিয়ে যাচ্ছে দর্শকদের। আরটিভিতে সদ্য প্রচারিত হওয়া ‘আমার হয়ে থেকো’ নাটকের সাড়াই সেটা প্রমাণ করে। স্বল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়েছে মুশফিক ফারহান এবং সাদিয়া আয়মান অভিনীত নাটকটি।

মিষ্টি প্রেমের গল্পে নির্মিত এই নাটকের শুরুতেই দেখা যায়, ফারহান-সাদিয়াকে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয় এবং তাদের প্রেম বিয়ের পর দিন থেকেই শুরু হয়। নাটকটি মন ছুঁয়ে গেছে কোটি দর্শকের। মুশফিক ও সাদিয়া আয়মান জুটি নতুন হলেও দর্শক তাদের দারুণভাবে গ্রহণ করেছে।

গেল ২৬ জানুয়ারি রাত ৮টায় আরটিভিতে সম্প্রচারিত হয় আমার হয়ে থেকো নাটকটি। পরবর্তীতে ২৯ জানুয়ারি আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। যা এখন নাটকের মধ্যে ট্রেন্ডিং-এ ৪ নাম্বারে আছে।

ইতোমধ্যে ইউটিউবে ৩ মিলয়নের বেশিবার দেখা হয়েছে নাটকটি। শুধু তাই নয়, রীতিমতো ঝড় উঠেছে কমেন্টস বক্সেও। একজন দর্শক লিখেছেন, মুসফিক আর ফারহান বস ও সাদিয়া আয়মান নতুন জুটি নাটক দারুণ লেগেছে আরো নাটক দেখতে চাই তাদের। আরেকজন মন্তব্য করেছেন, মিষ্টি প্রেমের অসাধারণ একটি নাটক। ফারহান ভাইয়া আর সাদিয়া আপুর নতুন জুটি ভালো মানিয়েছে। ছোট ছোট মুহূর্তের মাধ্যমে দুজনের মধ্যে প্রেম গড়ে ওঠার গল্পটা মন ছুঁয়ে গেছে। গানটাও দারুন

নাটকটি প্রসঙ্গে ফারহান জানান, সাদিয়া দারুণ অভিনেত্রী। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। দর্শক আমাদের জুটিকে এতো ভালোবাসা দিয়েছে দেখে খুব আনন্দ লাগছে।

নিজের প্রতিক্রিয়া জানিয়ে সাদিয়া বলেন, ফারহান ভাইয়ার সঙ্গে আমার এবারই প্রথম কাজ। সহশিল্পী হিসেবে তিনি বেশ ভালো, সাপোর্টিভ। দর্শক যে আমাদের সুন্দরভাবে গ্রহণ করেছে এটা ভাবতেই খুশি লাগছে।

এদিকে, আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রচারিত বিশেষ নাটক ‘শুধু তোমার জন্য’ও ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে ছিল। এখন পর্যন্ত নাটকটির ভিউয়ার সংখ্যা ছাড়িয়েছে ১২ মিলিয়নের বেশি। ভাইরাল নাটক দুটি এখনো দেখে না থাকলে ইউটিউবে আরটিভি ড্রামা পেজে দেখে নিতে পারেন ‘আমার হয়ে থেকো’ এবং ‘শুধু তোমার জন্য।’ এ ছাড়া নতুন কী নাটক আসছে, জানতে চোখ রাখনু আরটিভির পর্দায়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম
মুশফিক ফারহানের ১০৫ নাটকের ভিউ কোটি পার হলো
টেলিভিশন নাট্যকার সংঘের নতুন কমিটির অভিষেক
ও আমার মুখ দেখেই সব বুঝতে পারে: জোভানের মা 
X
Fresh