• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘কৃষ ৪’ নিয়ে নতুন তথ্য দিলেন হৃতিক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ জানুয়ারি ২০২৪, ১৯:২১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা হৃতিক রোশান অভিনীত ‘কৃষ’ ছবিটি বেশ সাড়া ফেলেছিল। কয়েক বছর ধরেই আলোচনা চলছিল বহুল প্রতীক্ষিত সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ‘কৃষ ৪’ নিয়ে। তবে দর্শক-অনুরাগীদের মনে বেশ কয়েকবার আশা জাগানোর পরেও প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির ভবিষ্যৎ। এবার আসন্ন এই প্রজেক্টকে ঘিরে আশা জাগানো বার্তা দিলেন অভিনেতা হৃতিক রোশন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে হৃতিক জানান,‘কৃষ ৪’ নিয়ে কাজ চলছে। তবে ছবির ব্যবসায়িক দিক ও চিত্রনাট্য বিশ্লেষণের মাঝখানে রয়েছেন নির্মাতারা। ফলে দর্শকদের আরও অপেক্ষা করতে হবে এই প্রজেক্টের জন্য।

এর আগে ছবির সঙ্গে সংশ্লিষ্টদের পক্ষ থেকে জানানো হয়েছিল, প্রযুক্তিগত কারণে এবং আর্থিক সংকটের জেরে আটকে রয়েছে আসন্ন এই প্রজেক্টের কাজ। এমনকি হৃতিকের বাবা ও পরিচালক রাকেশ রোশনও জানিয়েছিলেন, মূলত বাজেট সংকটের কারণেই নাকি ‘কৃষ ৪’ প্রজেক্ট নিয়ে এক পা এগিয়েও দুই পা পিছিয়ে আসছেন তারা। ‘কোই মিল গ্যায়া’, ‘কৃষ’ ও ‘কৃষ ৩’ এর বক্স অফিসের বিরাট সাফল্যের ধারা বজায় রাখতে হলে ‘কৃষ ৪’ ও বেশ বড় মাপেই বানাতে হবে। যার ফলেই ছবি নির্মাণের বাজেট বাবদ বড় একটা বাজেট নির্ধারণ করতে হবে।

তিনি আরও জানিয়েছিলেন, হলিউডের এক-একটা সুপারহিরো ছবির বাজেট থাকে ৫০০-৬০০ মিলিয়ন ডলার। সেখানে আমাদের ছবির সেই বাজেট ২০০-৩০০ কোটির বেশি নয়। তাহলে এই বাজেটে কীভাবে বড় মাপের ছবি তৈরি হবে! একই সঙ্গে বাচ্চারা আজকাল হলিউডের তৈরি সুপারহিরো মুভিগুলোর ওপরই বেশি ঝুঁকছে। সেক্ষেত্রে তাদের প্রত্যাশা এখন অন্য লেভেলে। তাইতো আমাদের এই প্রজেক্টটি নিয়ে একটু বেশি সময় নিতে হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
বিয়ের আগেই সন্তান জন্ম, স্বামীকে নিয়ে মুখ খুললেন সেই অভিনেত্রী
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
X
Fresh