• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘হাতকড়া’ নিয়ে প্রকাশ্যে হিমি-মোশাররফ করিম

আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ২০:৩৮
আরটিভি
ছবি : আরটিভি

দর্শকপ্রিয় অভিনেতা মোশাররফ করিম করিম। চলচ্চিত্র, ওটিটিতে বেশ ব্যস্ত তিনি। ফাঁকে ফাঁকে কাজ করছেন ছোট পর্দাতেও। এদিকে অভিনেত্রী ও মডেল জান্নাতুল সুমাইয়া হিমি। নতু নতুন কাজ নিয়ে ছোট পর্দায় বেশ ব্যস্ত তিনি। এই দুই তারকা এবার একসঙ্গে অভিনয় করলেন রিন নিবেদিত আরটিভির নাটক ‘হাতকড়া’তে । বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পায়।

নতুন এই নাটকটি নিয়ে হিমি বলেন, শুরুতে ‘হাতকড়া’ গল্পটা পড়েই মনে হয়েছে, গৎবাঁধা নাটকের কাহিনী থেকে এটি কিছুটা হলেও আলাদা। নাটকটি দেখলেই দর্শকের কাছে বিষয়টা স্পষ্ট হবে। এখন শুধু এটুকুই বলতে পারি, মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে ‘ওগো বধূ সুন্দরী’, ‘ভাইয়ার ঘাড়ে ভূত’, ‘গ্যাংস্টারের বিয়ে’, ‘রঙিলা’সহ আরও যেসব নাটকে অভিনয় করেছি, তার সঙ্গে ‘হাতকড়া’কে কোনোভাবেই মেলানো যাবে না। নির্মাতা মেহেদী রনিরও শুরু থেকে শেষ পর্যন্ত একটাই চেষ্টা ছিল নাটকের গল্প দর্শকের কাছে বিশ্বাসযোগ্য করে তোলা। আশা করি দর্শকদের নাটকটি দেখে ভালো লাগবে।

নাটকটির গল্পে দেখা যাবে, মোশাররফ করিম গ্রামের একজন সহজ-সরল লোক। একদিন বাজার করতে গিয়ে রাস্তার পাশে দেখেন একটা জটলা। পুলিশের লেগুনায় কয়েজন পুলিশ ও বেশ কয়েকজন লোক। অতি উৎসাহী মোশাররফ করিম
উঁকি দিয়ে বিষয়টি দেখতে যান। আর এই উঁকি দেয়াই কাল হয়ে দাঁড়ায়। আর এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

রাজিবুল ইসলাম রাজিবের লেখা গল্পে নাটকটি পরিচালনা করেছেন মেহিদী রনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
X
Fresh