• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

‘নায়িকাদের বয়স বাড়লে একটু ভয় লাগে’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৫:১৭
স্বস্তিকা মুখার্জি
স্বস্তিকা মুখার্জি

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বরাবরই ব্যক্তিগত বিষয় নিয়ে স্পষ্টভাষী তিনি। এবার নিজের বয়স নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। সম্প্রতি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে বাংলাদেশে এসেছেন স্বস্তিকা।

বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে ছিল স্বস্তিকা অভিনীত নতুন সিনেমা ‘বিজয়ার পরে’র প্রদর্শনী। এদিন সেখানে উপস্থিত ছিলেন স্বস্তিকা।

এসময় সাংবাদিকদের সঙ্গে নিজের নানান বিষয় নিয়ে কথা বলেন স্বস্তিকা। সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, নায়িকাদের বয়স বাড়লে একটু ভয় লাগে।

স্বস্তিকা বলেন, বর্তমানে আমার বয়স ৪৩ বছর। এমনিতেই বয়স বাড়লে একটু ভয় লাগে। মন খারাপ লাগে এই ভেবে যে, মনে হয় মানুষের ভালোবাসা বুঝি এই একটু কমে যাচ্ছে। কিন্তু বাংলাদেশে এসে সেই ধারণাটা আমার মন থেকে মুছে গেছে।

ঢাকার দর্শকদের প্রতি ভালোবাসা জানিয়ে অভিনেত্রী আরও বলেন, সারা বছর ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে আপনারা যে ভালোবাসা দেন, এটা আমার জন্য বিশাল প্রাপ্তি। ঢাকায় এসে যেখানেই যাচ্ছি, এতো ভালোবাসা পাচ্ছি, এতো উন্মাদনা দেখছি।

তিনি জানান, ফেসবুকে ঢাকার দর্শকদের অনেকেই বলেছিলেন, ‘বিজয়ার পরে’ সিনেমাটি প্রদর্শনীর সময় যেন বাংলাদেশি শাড়ি পরে আসি। দেখুন, আমি বাংলাদেশের শাড়ি পরেই আসলাম। আপনাদের সবাইকে অনেক ভালোবাসা।

আত্মযন্ত্রণায় কাতর এক প্রবীণ দম্পতির গল্পে নির্মিত হয়েছে ‘বিজয়ার পরে’। মূলত এই চলচ্চিত্র উৎসবে অংশ নিতেই চারদিন আগে ঢাকায় এসেছেন স্বস্তিকা।

প্রসঙ্গত, স্বস্তিকা ছাড়াও ‘বিজয়ার পরে’ সিনেমায় আরও অভিনয় করেছেন— মমতা শঙ্কর, দীপঙ্কর দে, মীর আফসার আলী, মিশকা হালিম, বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, খেয়া চট্টোপাধ্যায়সহ অনেকেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকার
‘আমিও একইভাবে ছবি তুলে খারাপ মেয়েগুলোকে উৎসর্গ করব’
নিয়ম ভেঙে চলচ্চিত্র পুরস্কার, বাংলাদেশকে নিষেধাজ্ঞা
চঞ্চলকে নিয়ে যে মন্তব্য করলেন অঞ্জন দত্ত
X
Fresh