• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আমি একটা তেলাপোকাও মারতে পারি না : মোশাররফ করিম

আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ২০:৫০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার দর্শকপ্রিয় নাটকের শেষ নেই। সিনেমা অঙ্গনেও করেছেন বাজিমাত। শুধু দেশ নয়, দেশের বাইরেও তিনি তার অভিনয় দিয়ে জয় করেছেন দর্শকদের মন। এই অভিনেতা সম্প্রতি ওপার বাংলার ‘হুব্বা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন। কলকাতার পাশাপাশি একই দিনে ‘হুব্বা’ মুক্তি পেয়েছে ঢাকায়। ছবিটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু।

নতুন ছবি ‘হুব্বা’ মুক্তি পর মোশাররফ করিম আরটিভিকে বলেন, ছবিটির প্রচারণা বেশ ভালো হয়েছে। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের মেট্রোরেলে পর্যন্ত ব্র্যান্ডিং করা হয়েছে। রেলগাড়ির চেহারা মনে হয়েছে হুব্বা গাড়ি। ছবিটি দেখার পর দর্শকদের উচ্ছাস দেখে আমি বেশ মুগ্ধ হয়েছি। অবশ্যই অনেক ভালো লাগা কাজ করছে। ছবিটির জন্য বেশ পরিশ্রম করেছি। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের দর্শকরাও বেশ পজেটিভলি নিয়েছে সিনেমাটি।

ছবিটির সঙ্গে যুক্ত হওয়া নিয়ে মোশাররফ করিম বলেন, ‘হুব্বা’র পরিচালক ব্রাত্য বসুর সঙ্গে আমার আরও একটি কাজ হয়েছে ডিকশেনারি শিরোনামে। ওই কাজটি করার সময়ই হুব্বা নিয়ে আলোচনা হয় এবং আমি করব বলে মনস্থির করি।

ছবিটি নিয়ে দর্শকদের ইতিবাচক মন্তব্যের পাশাপাশি নেতিবাচক মন্তব্যও রয়েছে। অনেকেই বলছেন বাচ্চাদের নিয়ে ছবিটি দেখার মত না। এমন নেতিবাচক মন্তব্য নিয়ে এই অভিনেতা বলেন, আসলে আমরা অনেক সময় টেলিভিশনের অনেক কন্টেন্টই কিন্তু বাচ্চাদের সঙ্গে নিয়ে দেখতে পারি না। ওটিটির এই যুগে ঘরে বসেও তো সব দেখা যায় না। তবে যারা নেতিবাচক ভাবে কথা বলছেন তাদের বলবো আসলে ছবিটির গল্পটিই একটি বাজে লোকের গল্প। সুতরাং চরিত্র ফুটিয়ে তুলতে আমার অনেক কিছুই করতে হয়েছে। আসলে আমরা শিল্পীরা খুব নরম মনের। ছবিতে আমাকে খারাপ চরিত্রে বা খুন করতে দেখা গেলেও বাস্তব জীবনে আমি একটা তেলাপোকাও মারতে পারি না।

ওটিটিতে কাজ করা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, অনেক স্ক্রিট আসছে, আসে। তবে দেখা যায় সবগুলো হয়তো আমার পছন্দ হয়না অথবা ভালো স্ক্রিট থাকলেও হয়তো আমি বুঝতে পারি না। তবে আমি একটু বুঝে-শুনে ভালো গল্পেই কাজ করতে চাই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
নতুন তিনটি চলচ্চিত্রে মিম
X
Fresh