• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ফারুকীর অসুস্থতা নিয়ে যা বললেন আনিসুল হক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ১৪:২০
মোস্তফা সরয়ার ফারুকী ও আনিসুল হক
মোস্তফা সরয়ার ফারুকী ও আনিসুল হক

গতকাল সোমবার মধ্যরাতে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বর্তমানে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে অবজারভেশনে রয়েছেন তিনি।

নির্মাতার অসুস্থতার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেন তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এবার ফারুকীর সর্বশেষ পরিস্থিতির কথা জানালেন সাহিত্যিক আনিসুল হক।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) নিজের ফেসবুকে ফারুকীর শারীরিক অবস্থার কথা জানিয়ে একটি পোস্ট দেন আনিসুল হক।

ক্যাপশনে আনিসুল হক লিখেছেন— ‘ফারুকীর অবস্থা স্থিতিশীল। আস্তে আস্তে সেরে উঠবেন বলে চিকিৎসকরা আশা করছেন। ইন্টারভেনশন লাগবে না! দোয়া করবেন। সোমবার সন্ধ্যায় মাইল্ড স্ট্রোক হলে তিশা তাকে হাসপাতালে ভর্তি করান। আইসিইউতে আছেন। ভিজিটর ইজ নট অ্যালাউড।’

এর আগে সোমবার মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফারুকীর অসুস্থতার বিষয়টি জানিয়ে একটি পোস্ট দেন তিশা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল সিটি অ্যানজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসারে ইলহাম নুসরাত ফারুকী নামে এক সন্তান রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেভেসচার ফিল্ম ফেস্টিভ্যালে ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’
‘খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়ে ২৫ মার্চের মধ্যে সিদ্ধান্ত’
খালেদা জিয়ার স্থায়ী মুক্তির আবেদনের বিষয়ে সিদ্ধান্ত আজ
অগ্নিকাণ্ডের মামলা দ্রুত নিষ্পত্তির আশ্বাস আইনমন্ত্রীর
X
Fresh