• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রেখার সঙ্গে ছবি শেয়ার করে যে মন্তব্য করলেন অমিতাভ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ১০:৪৫
অমিতাভ বচ্চন ও রেখা
অমিতাভ বচ্চন ও রেখা

বলিউডের জনপ্রিয় দুই তারকা অমিতাভ বচ্চন ও রেখা। বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তারা। এমনকি কাজ করতে গিয়ে পরকীয়া প্রেমেও নাকি জড়িয়েছিলেন অমিতাভ-রেখা।

পরে অবশ্য রেখার সঙ্গে আর কোনো সিনেমায় দেখা যায়নি অমিতাভকে। এদিকে ৮১ বছর বয়সে এসে নিজের ইনস্টাগ্রামের একটি ব্লগে রেখার সঙ্গে তোলা ছবি শেয়ার করেন অমিতাভ। পাশাপাশি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পুরোনো বন্ধুদের সঙ্গে কাটানো একটি মুহূর্তও তুলে ধরেন তিনি।

রেখার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে অমিতাভ লেখেন, এ সিনেমার পেছনে থাকা ইতিহাস কম নয়।

ইন্সট্রাগামে অমিতাভের শেয়ার করা ছবি

ভারতীয় গণমাধ্যম হতে জানা গেছে, ‘মুকদ্দর কা সিকন্দর’ সিনেমায় রেখা-অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য দেখে বিচলিত হয়ে পড়েছিলেন জয়া। পরে স্ত্রীকে খুশি রাখতে রেখার সঙ্গে আর সিনেমা না করার সিদ্ধান্তও নিয়েছিলেন অমিতাভ।

অন্যদিকে আরেকটি ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আহ… এ ছবির নেপথ্যে একটা বিরাট গল্প রয়েছে, কোনো একদিন নিশ্চয় আপনাদের সঙ্গে ভাগ করে নেব।

ছবিতে অমিতাভের সেই বন্ধুদের তালিকায় রয়েছেন— বিনোদ খান্না, রাজ কাপুর, রণধীর কাপুর, মেহমুদ, শাম্মি কাপুর, কল্যাণ (সঙ্গীত পরিচালক) এবং রেখা।

ছবিতে দেখা গেল একহাতে মাইক, অন্যহাতটি দর্শকদের উদ্দশ্যে নাড়ছেন শাহেনশা। বাকিরা অমিতাভের পাশে দাঁড়িয়ে করতালি দিচ্ছেন। ‘ভুলে বিসরে নগমে’ শীর্ষক এক মিউজিক্যাল শোয়ের ফাঁকে তোলা হয় ছবি। ফিট সাদা ব্লেজার আর প্যান্টে বিগ বি, জমকালো সিল্কের শাড়িতে রেখা। তার চুলে গজরা, গা ভর্তি গয়না।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক
সেন্সর পেল ঈদের দুই সিনেমা
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
X
Fresh