• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

অভিনেত্রী সাই পল্লবীর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২৪, ১৮:১৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দক্ষিণী সিনেমার অভিনেত্রী সাই পল্লবী। সম্প্রতি এই অভিনেত্রী ধরা দিলেন এক ভিন্ন রুপে। মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। পরনে শাড়ি। ব্যাকগ্রাইন্ডে বাজছে গান। এ গানের তালে নাচছেন। তিনি একা নন, সঙ্গে নাচছেন তার সহোদর ছোট বোন পূজা ও আগত অতিথিরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সাই পল্লবীর সহোদর ছোট বোন পূজা কান্নান। তিনিও তামিল সিনেমার অভিনেত্রী। কয়েক দিন আগে প্রেমিক বিনীথের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। ঘরোয়া আয়োজনে বাগদানের আনুষ্ঠানিকতা হয়েছে। বাগদান অনুষ্ঠানে জমিয়ে নাচেন সাই পল্লবী।

এক সপ্তাহ আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে হবু স্বামীকে পরিচয় করিয়ে দেন পূজা। ক্যাপশনে তিনি লিখেন, এই বুদ্ধিমান ছেলেটি আমাকে নিঃস্বার্থভাবে ভালোবাসতে শিখিয়েছে, ধৈর্যশীল হতে শিখিয়েছে। এর নাম বিনীথ। সে আমার ভালোবাসার উজ্জ্বল রশ্মি। আমি তোমাকে ভালোবাসি পার্টনার।

প্রসঙ্গত, সাধারণত রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমায় বেশি দেখা যায় সাই পল্লবীকে। ভার্সেটাইল অভিনয়শিল্পী হিসেবেও দারুণ খ্যাতি কুড়িয়েছেন তিনি। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে নিয়ে প্রেমের গুঞ্জন খুব একটা চাউর হয়নি। ব্যক্তিগত জীবনে এখনো একা ৩১ বছর বয়সী এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘কাজলরেখা’ সিনেমা নিয়ে সুখবর
লাল ফ্রক পরা শিশুটি এখন দেশের জনপ্রিয় অভিনেত্রী
যে কারণে গ্যাংস্টার সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল
শিগগিরই পর্দায় আসছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০তম সিনেমা
X
Fresh