• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

গোপন বিয়ের গুঞ্জনে চটেছেন কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২৪, ১৮:৪৪
কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ
কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ

টলিউডের জনপ্রিয় অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। অন্যদিকে পশ্চিমবঙ্গের ‘কৃষ্ণকলি’খ্যাত ভারতীয় বাংলা টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। দীর্ঘদিন ধরেই তারা প্রেমের সম্পর্কে রয়েছেন বলে অভিযোগ কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের।

২০২১ সালে এমন অভিযোগ তুলে রীতিমতো শোরগোর ফেলে দিয়েছিলেন পিংকি। শুধু তাই নয়, বিষয়টি আদালত পর্যন্তও গড়িয়েছে। তবে শ্রীময়ীর সঙ্গে কাজের বাইরে অন‌্য কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন কাঞ্চন। এবার টালিপাড়ায় গুঞ্জন উড়ছে, গোপনে বিয়ে করেছেন কাঞ্চন-শ্রীময়ী।

সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন কাঞ্চন-শ্রীময়ী। যদিও পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এখনও আইনি বিচ্ছেদ হয়নি কাঞ্চনের। আর এ কারণেই নাকি গোপনে বিয়ে করেছেন তারা।

এ প্রসঙ্গে ভারতীয় এক গণমাধ্যমে রেগে গিয়ে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে কাঞ্চন বলেন, আমাদের সন্তান যেন কোন হাসপাতালে ভূমিষ্ঠ হচ্ছে? পারলে সেটাও লিখে দেবেন। সামনে নির্বাচন। তাই নির্বাচনী কাজ নিয়ে এলাকায় ব্যস্ত রয়েছি। বিশ্বাস করুন, এখন এই ধরনের রসিকতা একটুও নিতে পারছি না।

অভিনেতা আরও বলেন, এখনও পিংকির সঙ্গে আমার আইনি বিচ্ছেদ হয়নি। সে সব না মিটিয়ে দ্বিতীয় বার বিয়ে করা যায়! পাশাপাশি রসিকতা করে তিনি বলেন, কাঞ্চন দার কি হারেম আছে? যেখানে একসঙ্গে অনেক বউ থাকে!

বিষয়টি নিয়ে শ্রীময়ী বলেন, লিখে দিন— অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি। তাই কাঞ্চন বাধ্য হয়ে পৌষ মাসেই বিয়ে করলেন! আমাদের কোনো কিছুই তো কারও অজানা নয়। তা হলে কেন খামোখা লুকিয়ে বিয়ে করতে যাব?

শ্রীময়ীর দাবি, তারা যখন সম্পর্কের কথা লুকোননি তা হলে বিয়ের কথাও গোপন করবেন না। দিন বিয়ের কথা ভাবেন তাহলে সবাইকে জানিয়ে তারা ছাদনাতলায় যাবেন তারা।

সূত্র : আজকাল

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ৩ বাসকে জরিমানা
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
সেই গোল্ডেন মনিরের খালাস নিয়ে যা বললেন আদালত
X
Fresh