• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সিগারেট খাওয়া নিয়ে যা বললেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৯:২০
স্বস্তিকা মুখার্জি
স্বস্তিকা মুখার্জি

নতুন বছরের শুরুতেই নানান পরিকল্পনা করেন তারকারা। ফেলে আসা বছরের ভুল-ত্রুটি শুধরে নেওয়ার পাশাপাশি নতুনভাবে জীবনের ডালা সাজান তারা। এক্ষেত্রেও পিছিয়ে নেই টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

আর তাই তো নতুনভাবে নিজের জীবন সাজাতে এ বছর সিগারেট খাবেন না বলে মনস্থির করেছেন স্বস্তিকা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন এই অভিনেত্রী।

স্বস্তিকা বলেন, এখন সব বছরই আমার কাছে আর পাঁচটা বছরের মতো। ছোটবেলায় খুব রেজ্যুলেশন নিতাম। নখ খাব না, ফাস্টফুড খাব না। এ বছর ভেবেছি সিগারেট খাব না। কিন্তু তিন দিন পেরেছি, একদিন পারিনি। পরের দিন আবার খুব সচেতন হয়ে নতুন করে চেষ্টা শুরু করলাম। শেষ দুদিন খাইনি। আজ (১৭ জানুয়ারি) সকালে একটা খেয়ে ফেলেছি। এভাবেই যুদ্ধ করতে করতে একসময় ঠিক পেরে যাব আশা করছি।

নতুন বছরের কাজের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, চলতি বছর হিন্দিতে প্রায় চারটি কাজ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এগুলো সব আগে করেছি। কিন্তু আমাদের এখানে (কলকাতা) যত তাড়াতাড়ি শুট শেষ হয়ে একটা সিনেমা মুক্তি পায়, মুম্বাইয়ে সেটা হয় না। কারণ, ওরা পোস্ট প্রোডাকশনে অনেকটা সময় নেয়।

এছাড়া কলকাতায় ‘নিখোঁজ’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন এবং দেবের সঙ্গে ‘টেক্কা’ সিনেমার কাজ রয়েছে বলে জানান স্বস্তিকা। পাশাপাশি ঢাকায়ও একটি প্রজেক্টে যুক্ত হয়েছেন স্বস্তিকা।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, বাংলাদেশে অনেক দিন ধরে কাজ করার ইচ্ছা। একটা কাজের কথা চলছিল সেই কোভিডের সময় থেকে। এবার শেষমেশ হচ্ছে। সেটার কাজেই এপ্রিলে ঢাকায় যাব।

জানা গেছে, ঢাকার কামরুল ইসলাম রিফাতের পরিচালনায় ‘ওয়ান ইলেভেন’ সিনেমায় অভিনয় করবেন স্বস্তিকা। এতে দেশের গুণী অভিনেতা আফজাল হোসেনের সঙ্গে পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুবকদের সিগারেট খেতে মানা করায় শিক্ষককে ছুরিকাঘাত
ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকার
র‍্যাগিংয়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা, হাবিপ্রবির দুই ছাত্র বহিষ্কার
‘আমিও একইভাবে ছবি তুলে খারাপ মেয়েগুলোকে উৎসর্গ করব’
X
Fresh