• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মুখ লুকিয়ে ভক্তদের সঙ্গে শাহরুখের অশোভন আচরণ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৪:৩৮
শাহরুখ খান
শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খান। বরাবরই ভক্তদের সঙ্গে ভালো আচরণ করতে দেখা যায় তাকে। এমনকি সময় করে নিয়মিতই তার মান্নাতের বারান্দায় এসে ভক্তদের সঙ্গে কুশল বিনিময়ও করেন তিনি। তবে এবার ভক্তদের সঙ্গে একি কাণ্ড ঘটালেন শাহরুখ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে মুম্বাইয়ের বান্দ্রায় দেখা যায় শাহরুখ খান ও তার ম্যানেজার পূজা দাদলানিকে। আর সেখানে পাপারাজ্জিদের সঙ্গে খুবই বাজে আচরণ করেন শাহরুখ।

শুধু তাই নয়, এক পাপারাজ্জি সেলফি তুলতে চাওয়ায় রীতিমতো ধাক্কা দিয়ে সরিয়ে দেন তিনি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও। যা দেখে উত্তাল নেটদুনিয়া।

ওই ভিডিওতে দেখা যায়, লিফট ভর্তি লোকজন। কালো রঙের হুডি দিয়ে মুখ ঢেকে রেখেছেন শাহরুখ। লিফট থেকে নামার পরই নিরাপত্তারক্ষীরা ছাতা ধরেন শাহরুখের মুখের সামনে। এ সময় সামনে হাঁটতে দেখা যায় তার ম্যানেজার পূজাকে।

শাহরুখ খান

লিফট থেকে নামার পরই শাহরুখের সঙ্গে সেলফি তুলতে চান পাপারাজ্জিরা। কিন্তু বিরক্ত হয়ে একজনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন বলিউডের এই বাদশাহ। এরপর সোজা গিয়ে নিজের গাড়িতে গিয়ে ওঠেন তিনি।

সাধারণত, ভক্তদের সঙ্গে খুবই সুন্দর ব্যবহার করে থাকেন শাহরুখ। কিন্তু গতকাল যেভাবে একটি ফোন ধাক্কা দিয়ে সরিয়ে দেন, সেটা নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর চর্চা। পাশাপাশি শাহরুখের এরকম রূঢ় আচরণে বিস্মিত নেটিজেনরা।

প্রিয় তারকার এমন আচরণ নিয়ে ব্যাপক হতাশাও প্রকাশ করেছেন কেউ কেউ। যদিও এখন পর্যন্ত কোনো কারণ ব্যাখ্যা করেননি শাহরুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
X
Fresh