• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সন্তানকে নিয়ে মাহির আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ০৯:৫৪
মাহিয়া মাহি ও তার ছেলে ফারিশ
মাহিয়া মাহি ও তার ছেলে ফারিশ

বর্তমানে পর্দায় খুব একটা দেখা না গেলেও রাজনীতির মাঠে বেশ সক্রিয় হয়ে উঠেছিলেন মাহিয়া মাহি। অংশ নিয়েছিলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে। তবে জয়ের মুখ দেখতে পারেননি এই নায়িকা। বলা যায়, হেরে গিয়ে এখন নীরবতাই পালন করছেন মাহি।

এদিকে পর্দায় না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তিনি। প্রায় সময়ই নিজের নানান মুহূর্তের ছবি, ভিডিও, অনুভূতি কিংবা মতামত ভক্তদের সঙ্গে শেয়ার করেন মাহি। বর্তমানে একমাত্র পুত্রসন্তান ফারিশকে ঘিরেই তার সব ব্যস্ততা। এবার সন্তানকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন মাহি।

সোমবার (১৫ জানুয়ারি) নিজের ফেসবুকে ছেলের একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়েছেন মাহি। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন— ‘ইদানীং আমার ফারিশ শুধু ব্যথা পাচ্ছে। সেদিন হাত পুড়িয়েছে, আজকে চোখে বাড়ি খেয়েছে। আমার কলিজাটা ফেটে যাচ্ছে। প্লিজ আপনারা সবাই আমার সোলমেটের জন্য দোয়া করবেন।’

পোস্টটি করার পরই দুই হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে মাহির কমেন্টসবক্সে। পাশাপাশি অনেক ভক্তই ছেলেকে সাবধানে রাখার পরামর্শও দিচ্ছেন এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত, গেল বছরের ২৮ মার্চ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে ছেলে ফারিশের জন্ম দেন মাহি। তবে সন্তানের গায়ের রং নিয়ে জন্মের পর থেকেই নানান ধরনের বুলিংয়ের শিকার হয়েছেন মাহি ও তার সন্তান। বর্তমানে স্বামী ও সন্তান নিয়ে বেশ সুখেই সংসার করছে এই নায়িকা। পাশাপাশি কাজ করছেন রাজনীতির মাঠেও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh