• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অর্ষার স্বামী কে এই ইমরান?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ২২:৫৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নতুন বছর শোবিজে বইছে বিয়ের ধুম। মৌসুমী হামিদ, জোভানের পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। সামাজিক মাধ্যমে বিয়ের খবরটি জানান অর্ষা নিজেই।

রোববার (১৪ জানুয়ারি) নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেন তিনি। সেখানে তাকে দেখা যায় অভিনেতা মোস্তাফিজুর নুর ইমরানের সঙ্গে। মোস্তাফিজুর নুর ইমরানের পরনে সাদা পায়জামা পাঞ্জাবি অন্যদিকে অর্ষা কনে সাজতে জড়িয়েছেন কাঞ্চিভরম শাড়ি। সিঁথিতে চন্দ্রমল্লিকা। নিখাদ প্রকৃতিতে তারা ক্যামেরাবন্দি হয়েছেন আদুরে ভঙ্গিতে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবে বিবাহিত।

অর্ষার ক্যাপশনই বলে দিচ্ছিল মোস্তাফিজুর নুর ইমরানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। অর্ষা বলেন, তিন মাস আগে কথাবার্তা চলছিল। আমাদের এঙ্গেজমেন্টটা তখনই হয়। অনুষ্ঠানটি ঘরোয়াভাবে কয়েকদিন আগে হয়েছে।

মোস্তাফিজুর নুর ইমরান একজন অভিনেতা। তার সঙ্গে পর্দায় দেখা গেছে অর্ষাকে। চলছিল প্রেমের গুঞ্জন। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমেরও মুখোমুখি হতে হয়েছে তাকে।

মোস্তাফিজুর নুর ইমরানের সঙ্গে পরপর কয়েকটি কাজ করেছেন। আপনারা প্রেম করছেন, এমন কথাও কেউ কেউ বলছেন। এ বিষয়ে আপনার নিজের কিছু বলার আছে কি না! এমন প্রশ্নের উত্তরে গত বছরের মাঝামাঝিতে সংবাদমাধ্যমকে অর্ষা বলেছিলেন, প্রশ্নটা আমার মজার লেগেছে। আমরা একসঙ্গে বেশ কয়েকটা কাজ করেছি। আমি তাকে আদর্শ মানি। তার সঙ্গে কাজ করে মজাও আছে। বন্ধুত্ব আছে। এটা এ রকম নয় যে প্রেমটেম হাবিজাবি! প্রেমের ব্যাপারে আমার আসলে খিটমিটানি আছে।

অন্যদিকে ‘মহানগর’ সিরিজের পুলিশ কর্মকর্তা মলয় চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন মোস্তাফিজুর নূর ইমরান। ‘কাইজার’, ‘জাহান’সহ বেশ কয়েকটি কনটেন্টে অভিনয় করেছেন তিনি।

‘নেটওয়ার্কের বাইরে’, ‘১৯৭১ সেই সব দিন’, ‘সাবরিনা’ সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমা সিরিজে অভিনয় করেছেন অর্ষা। দুই দশকের ক্যারিয়ারে শতাধিক টিভি নাটকও উপহার ফিয়েছেন দর্শকদের।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি
X
Fresh