• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে করলেন অর্ষা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ১৪:০১
নাজিয়া হক অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরান
নাজিয়া হক অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরান

শোবিজ অঙ্গনে যেন বিয়ের হিড়িক পড়েছে। একের পর সুখবর দিচ্ছেন তারকারা। এবার বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা।

অর্ষার বর শোবিজ অঙ্গনের পরিচিত মুখ, নির্মাতা-অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান।

রোববার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা দেন অর্ষা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবেই আমরা বিবাহিত।’

প্রকাশিত ছবিগুলোতে দেখা যায়, ইমরানের পরনে রয়েছে সাদা পাঞ্জাবি। অন্যদিকে মেরুন ও সোনলী মিশেলে বেনারসি এবং হালকা মেকাপেই বউ সেজেছেন অর্ষা। বর-কনের সাজে ক্যামেরায় ধরা দিয়েছেন ইমরান-অর্ষা।

বিয়ের বিষয়ে নাজিয়া হক অর্ষা বলেন, গত ৬/৭ মাস ধরেই আমাদের বিয়ের বিষয়ে দুই পরিবারে আলোচনা হচ্ছে। ইমরান আমার বন্ধু। আমাদের বোঝাপোড়াটা ভালো। দুই পরিবারেও কথাবার্তা চলছিল।

অভিনেত্রী আরও বলেন, এরমধ্যে আমার মা খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে আইসিইউতে নেওয়া হয়। মা কিছুটা সুস্থ হলে আইসিইউ থেকে ফিরেই উঠেপড়ে লেগে যান, বিয়ের বিষয়টি শেষ করতে। তাই ঘরোয়া আয়োজনেই আমাদের বিয়েটা হলো।

তবে সুনির্দিষ্টভাবে বিয়ের দিন-তারিখ জানাতে চাননি অর্ষা। তারা জানান, দ্রুতই তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

এর আগে, গত ১২ জানুয়ারি রাতে হঠাৎ ফেসবুকে দুটি ছবি প্রকাশ করে বিয়ে করেছেন বলে জানান অভিনেতা ফারহান আহমেদ জোভান। একই দিনে বিয়ে করেন মৌসুমী হামিদ ও রানাও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার বিয়ের পিঁড়িতে স্বাগতা
X
Fresh