• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

টিকটকের হেড অফিসে অপূর্ব

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২৪, ১১:৪৫
জিয়াউল ফারুক অপূর্ব
জিয়াউল ফারুক অপূর্ব

শোবিজের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ক্যারিয়ারে অসংখ্য হিট নাটক উপহার দিয়েছেন এই তারকা। বর্তমানে অবসর যাপনে দুবাইতে রয়েছেন তিনি। আর সেখানে টিকটকের প্রধান কার্যালয়ে ঘুরে ব্যাপক মুগ্ধ হয়েছেন অপূর্ব।

বুধবার (১০ জানুয়ারি) নিজের ফেসবুকে টিকটকের হেড অফিসের একগুচ্ছ ছবি শেয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন অপূর্ব।

ক্যাপশনে অভিনেতা লিখেছেন, দুবাইতে টিকটকের হেড অফিসে আসতে পেরে খুবই সম্মানিত বোধ করছি। আমার ছুটি শেষ করার জন্য এটি সেরা মুহুর্ত ছিল। তোমাদের সঙ্গে সময় কাটাতে পেরে খুব ভালো লাগলো। সবার প্রতি ধন্যবাদ কৃতজ্ঞতা। আবার দেখা হবে।

ওই ছবিগুলোতে দেখা যায়, অপূর্বের পরনে রয়েছে কালো ব্লেজার এবং প্যান্ট। চোখে ম্যাচিং গ্লাস। টিকটকের হেড অফিসের ভেতরে নানান জায়গায় বেশ হাস্যোজ্জ্বলভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন এই অভিনেতা।

অপূর্বর ফেসবুক থেকে নেওয়া

ছবিগুলো শেয়ার করা মাত্রই ১৫ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছেন অপূর্বের কমেন্টসবক্সে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অপূর্ব অভিনীত টেলিফিল্ম ‘পথে হলো দেরী’। মুক্তির পর বেশ আলোচিত ও দর্শকপ্রিয় হয়ে উঠেছে এটি। উঠে এসেছে ইউটিউবের ট্রেন্ডিংয়েও।

প্রসঙ্গত, চলতি বছরে মুক্তি পেতে পারে অপূর্ব অভিনীত পশ্চিমবঙ্গের সিনেমা ‘চালচিত্র’। এছাড়াও নতুন সিনেমা ও ওয়েবের কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেতা। দেশে ফিরেই যোগ দেবেন নতুন কাজে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
যান্ত্রিক ত্রুটি, ১৯ ঘণ্টা পর ছেড়ে গেল বিমানের ফ্লাইট
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
X
Fresh