• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গানের ক্যারিয়ারে ইতি টানছেন সেলেনা গোমেজ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২৪, ১২:৩৪
সেলেনা গোমেজ
সেলেনা গোমেজ

মার্কিন গায়িকা সেলেনা গোমেজ। মূলত গানের মাধ্যমেই বিশ্বজুড়ে খ্যাতি অর্জন করেছেন তিনি। তবে অভিনয়েও বেশ পারদর্শী সেলেনা। গত কয়েকবছর ধরে গানের চেয়ে অভিনয় আর সঞ্চালনাতেই বেশি দেখা গেছে তাকে।

তবে এবার জানা গেল, সেলেনার গানের ক্যারিয়ার প্রায় শেষের দিকে। সম্প্রতি স্মার্টলেস পডকাস্টে দেওয়া এক সাক্ষাৎকারে সেলেনা নিজেই সেই ইঙ্গিত দিয়েছেন।

সেখানে হাজির হয়ে সেলেনা বলেন, গানের সঙ্গে আমার যাত্রাটা খুব উপভোগ্য ছিল। বিভিন্ন কনসার্টে ঘোরাটাও ছিল দারুণ ব্যাপার। তবে এখন টিভিতে কাজ করেও খুব বেশ আনন্দ হচ্ছে, তাই এটা চালিয়ে যেতে চাই আমি। অভিনয়েই মনোনিবেশ করতে চাই।

গানের ক্যারিয়ারে ইতি টানার ইঙ্গিত দিয়ে তিনি বলেন, মনে হয় চলতি বছরই আমার আর একটিমাত্র অ্যালবাম মুক্তি পাবে, এরপর সম্ভবত আমি অভিনয়কেই প্রাধান্য দেব।

সেলেনা জানান, মানসিকভাবে চাঙা থাকতে গান বা অভিনয়ের যে কোনো একটা বেছে নিতেই হতো তাকে। কারণ, দুইয়ের সঙ্গে তাল মিলিয়ে চলার চ্যালেঞ্জ নিতে গিয়ে নানা ধরনের বিষয়ের সঙ্গে জড়িয়ে পড়তে হয়েছে এই গায়িকাকয়ে। তাই আর চাপ না নিয়ে অভিনয়েই নিজেকে থিতু করতে চান সেলেনা।

জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্ম হুলুর সিরিজ ‘অনলি মার্ডার্স ই দ্য বিল্ডিং’র মাধ্যমে অভিনয়ের জন্য ব্যাপক পরিচিতি পান সেলেনা। ক্রাইম, কমেডি ঘরানার সিরিজটির প্রযোজনার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।

আর এই সিরিজের কল্যাণেই টিভির সেরা অভিনেত্রী হিসেবে গেল বছর গোল্ডেন গ্লোবে মনোনীত হয়েছিলেন সেলেনা। এবারও মনোনয়ন পেয়েছেন তিনি। খুব সম্ভবত, অভিনয়ে এসে প্রশংসা আর স্বীকৃতি থেকেই হয়তো গানের ক্যারিয়ারে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন সেলেনা।

প্রসঙ্গত, বর্তমানে গানের পাশাপাশি অভিনয় এবং এইচবিও ম্যাক্স ও ফুড নেটওয়ার্কে প্রচারিত রান্নার অনুষ্ঠান ‘সেলেনা প্লাস শেফ’ও সঞ্চালনা করছেন সেলেনা। ভবিষ্যতে সঞ্চালনা ও অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চান। এ ছাড়া নানা ধরনের ব্যবসার সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীদের নিয়ে ফাহমিদা নবীর গানের অ্যালবাম 
আতিফ আসলামের কনসার্টে গান গাওয়ার সুযোগ না পেয়ে ক্ষুব্ধ মাশা
ঢাকায় আসার তারিখ জানালেন আতিফ আসলাম
মস্কোর কনসার্টে হামলাকারীদের ছবি প্রকাশ করল আইএস
X
Fresh