• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিহারিকার সঙ্গে সম্পর্ক নিয়ে মিথ্যা বলেছেন নওয়াজউদ্দিন?

বিনোদন ডেস্ক

  ২৫ অক্টোবর ২০১৭, ১৪:২৪

চলতি মাসেই প্রকাশিত হয়েছে বলিউডের অন্যতম নামী অভিনেতা নওয়াজউদ্দিনের ২৪০ পাতার আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’। এই বইতে নিজের ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে খোলামেলা কথা জানিয়েছেন নওয়াজ।

সেখানে উঠে এসেছে সাবেক মিস ইন্ডিয়া নিহারিকা সিংয়ের সঙ্গে তার অন্তরঙ্গ সম্পর্কের কথা। বিষয়টি নিয়ে ব্যাপক ক্ষুব্ধ ‘মিস লাভলি’ সিনেমার এ অভিনেত্রী।

তিনি জানান, আত্মজীবনীতে তাদের ব্যক্তিগত সম্পর্কের কথা লিখতে গিয়ে তার মতামতটুকু নেয়ার প্রয়োজন বোধ করেননি নওয়াজউদ্দিন।

নিহারিকা ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, ওই বইতে তাকে যেভাবে তুলে ধরা হয়েছে তাকে মনে হচ্ছে যে, নিজের বইয়ের বিক্রি বাড়াতে একজন মহিলাকে অপমান করতেও বিন্দুমাত্র বাধে না নওয়াজউদ্দিনের।

তিনি আরো জানিয়েছেন, ২০০৯ সালে নওয়াজের সঙ্গে খুব অল্পদিনের জন্য তার সম্পর্ক গড়ে উঠেছিল। ‘মিস লাভলি’র শুটিংয়ের সময় ওই সম্পর্ক তৈরি হয় এবং তা মাত্র কয়েক মাস স্থায়ী ছিল। সিল্কের পোশাক পরা মোহময়ী নারী হিসেবে নওয়াজকে বেডরুমে ডেকে নিয়ে যাওয়ার কথা যেভাবে বইতে লেখা হয়েছে যে সমস্ত ঘটনা নওয়াজ লিখেছেন বইটিতে, তা বানানো। এই ধরনের কোনো ঘটনার কথা আমার জানা নেই।

নওয়াজকে কটাক্ষ করে নিহারিকা বলেন, ওর অভিনয় দক্ষতা স্ক্রিন পর্যন্তই সীমাবদ্ধ থাকুক। সব কিছুর পরও আমি তার শুভ কামনা করি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh