DMCA.com Protection Status
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬

প্রসূন আজাদের ডিভোর্স!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ অক্টোবর ২০১৭, ২৩:১৪
প্রসূন আজাদ টেলিভিশন মিডিয়ার একজন পরিচিত মুখ। ‘অচেনা হৃদয়’ ও ‘সর্বনাশা ইয়াবা’ ছবি দুটিতে অভিনয় করেও বেশ আলোচনায় আসেন। তবে কাজী হায়াৎ পরিচালিত ‘সর্বনাশা ইয়াবা’ ছবিতে অভিনয় করে পারিশ্রমিক পাননি বলে তার অভিযোগ নিয়ে ব্যাপক বিতর্কের সৃষ্টি হয়। 

অন্যদিকে ছবির নায়ক কাজী মারুফ নির্মাতার পক্ষ নিয়ে কথা বলেন। প্রসূনকে টাকা দেয়া হয়েছে তবুও সে ডাবিং ও শুটিং এ ঠিক মতো উপস্থিত হননি বলে পাল্টা অভিযোগ করেন মারুফ। এ নিয়ে এফডিসিতে আলোচনা সাপেক্ষে সমাধানে আসে দুই পক্ষ। পরে অবশ্য বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছিলেন প্রসূন আজাদ।

এবার আশা যাক ভিন্ন আলোচনায়। ব্যক্তিজীবনে নাকি চুপিসারে বিয়ে করেছিলেন প্রসূন। তবে এই খবর অজানাই ছিল সবার। যখন তার বিয়ের খবর জানা গেলো সেই সময় বিচ্ছেদের পথে এই অভিনেত্রীর দাম্পত্য জীবন। মঙ্গলবার সন্ধ্যায় জানা যায়, বিবাহবিচ্ছেদ ঘটতে যাচ্ছে তার। আগামী বছর ফেব্রুয়ারিতে তা কার্যকর হওয়ার কথা রয়েছে।

প্রসূন আজাদ জানান, ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে তার বিয়ে হয়। বর অস্ট্রেলিয়া প্রবাসী মোহাইমিন সান। সম্পর্কে তারা কাজিন। অনেক দিন প্রেম করেছেন। আর বিয়েটা করেছেন পরিবারকে না জানিয়ে, কারো সম্মতি না নিয়ে। বিয়ের আগে এবং পরে অনেকটা সময় সিডনিতেই ছিলেন প্রসূন। ওই সময় এই বিয়ের খবর সংবাদমাধ্যমকে জানাননি তিনি। এই বিবাহ বিচ্ছেদ ঘটতে যাচ্ছে তার স্বামীর ইচ্ছায়। 

এ অভিনেত্রী বলেন, ‘সে যদি ডিভোর্স দিয়ে ভালো থাকে, সেখানে আমার কী বলার থাকে? তবে এখনো সিদ্ধান্ত বদলের কিছু সময় আছে। যদি সে সিদ্ধান্ত পাল্টায়, আমি হয়তো অনেক সুখী হব।’

এম/এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়