• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ক্যামেরা খুলছে ‘পোড়ামন-২’র

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৬

আওয়াজের ছবি ‘পোড়ামন-২’। শুটিং শুরুর আগে থেকেই এই আওয়াজ দিয়ে আসছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। দেশীয় চলচ্চিত্রের সফল নির্মাতা জাকির হোসেন রাজু ২০১৩ সালে মাহিয়া মাহি ও সাইমনকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘পোড়ামন’ ছবিটি।

এবার ব্যবসা সফল সেই ছবির সিক্যুয়াল নির্মাণের দায়িত্ব পেয়েছেন রায়হান রাফি। ‘পোড়ামন-২’ ছবিতে অভিনয় করবেন ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম ও পূজা।

সিয়াম আহমেদ বলেন, চলচ্চিত্রে কাজের ইচ্ছে ছিল অনেক দিনের।তবে পছন্দ মতো প্রজেক্ট পাচ্ছিলাম না। এই ছবির গল্প শুনেই আমার চোখে পানি চলে এসেছে। মনে হয়েছে, এই কাজ আমি করতে পারব। সবাই দোয়া করবেন, আমি যেন কাজটি সঠিকভাবে করতে পারি।

আগামীকাল শুক্রবার মেহেরপুরে শুরু হচ্ছে ছবিটির শুটিং। সেখানে টানা শুটিং শেষ হবে। এছাড়া কুষ্টিয়ায়ও ছবির শুটিং করবেন জানিয়েছেন নির্মাতা।

‘পোড়ামন’র গল্পে দেখা গিয়েছিল, গ্রামের ডানপিটে ছেলে সুজন এবং হতদরিদ্র স্কুলপড়ুয়া মেয়ে পরীকে। প্রেম ভালোবাসা কি তা তাদের জানা নেই। পরস্পরের সঙ্গে দেখা এবং কথা বলতে বলতে একসময় তাদের মধ্যে এক ভালো লাগার তৈরি হয়।

কিন্তু নানা প্রতিকূলতার মাঝে ঘটনা এক সময় হৃদয় বিদারকভাবে পরিসমাপ্তি হয়। আর সেই হৃদয় বিদারক প্রেমের ছবিটি দর্শকের হৃদয়ে জায়গা করে নেয়।

এদিকে পরিচালক ও সিনেমার পাত্র-পাত্রীসহ ‘পোড়ামন-২’র সবাই নতুন। সেক্ষেত্রে সিক্যুয়ালটি প্রথম ছবির সাফল্যকে কতোটা স্পর্শ করতে পারে তা সময়ই বলে দেবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh