• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কেন অন্তরঙ্গ হতে চান না ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৩

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় ক্যারিয়ারে দ্বিতীয় ইনিংসে খুব সতর্কভাবে চরিত্র বেছে নিচ্ছেন। এখন ভিন্নধর্মী গল্পকে বেশি গুরুত্ব দিচ্ছেন আবেদনময়ী এ অভিনেত্রী।

আর এসব বোঝা যাচ্ছে তার চিত্রনাট্য বাছাই করা দেখে। এখন তিনি ব্যস্ত তার পরবর্তী ছবির শুটিংয়ে। ১৭ বছর পর ঐশ্বরিয়া ও অনিল কাপুর আসছেন একই ছবিতে। ছবির নাম ‘ফান্নে খাঁ’। কিন্তু ছবিতে অনিল কাপুর ও ঐশ্বরিয়াকে জুটিতে দেখা যাবে না বরং ঐশ্বরিয়াকে প্রেম করতে দেখা যাবে তার থেকে বয়সে অনেক ছোট রাজকুমার রাওয়ের সঙ্গে। অথচ শুটিং ফ্লোরে এবার নাকি রাজকুমারের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে শুট করতে আপত্তি জানালেন ‘দেবদাস’ খ্যাত অভিনেত্রী।

সবশেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রায় বচ্চনকে দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে। ছবিতে তাদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। শুধু তাই না ছবিতে তাদের একটি অন্তরঙ্গ দৃশ্যও ছিল, যেটি বাদ দিতে বাধ্য হন পরিচালক করণ জোহর।

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় ঐশ্বরিয়ার উপর বেজায় চটেছিলেন জয়া বচ্চন। প্রায় কথা বলাই বন্ধ করে দিয়েছিলেন বউমার সঙ্গে। তারপর বচ্চন পরিবার থেকেই নাকি অনুরোধ করা হয় করণকে, যাতে তিনি সিনেমা থেকে ওই দৃশ্য বাদ দেন। তার জেরেই এবার ‘ফান্নে খাঁ’ ছবিতে কোনওরকম অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে আপত্তি জানান ঐশ্বরিয়া।

আপাতত জমিয়ে চলছে ‘ফান্নে খাঁ’র শুটিং। যেখানে অনিল কাপুর একজন সঙ্গীতশিল্পী। শুধু চিত্রনাট্যেই নয়, এই ছবিতে সত্যি সত্যিই গান গাইবেন তিনি। এরই মধ্যে রেকর্ডও করেছেন বেশ কিছু গান। তবে শুধু অনিলই নয় এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বরিয়া। তবে ছবিটি কবে নাগাদ মুক্তি পাবে তা জানা যায়নি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh